বৃহস্পতিবার সকাল ৯:২৪, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

জয়পুরহাটে এ পর্যন্ত হোম কোয়ারেন্টাইনে ৪৬ জন

৩৯৩ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

করোনা ভাইরাস প্রতিরোধে জয়পুরহাটে গত কয়েকদিনে বিদেশ ফেরৎ ও তাদের সংস্পর্শে থাকা ৪৬ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

এদের মধ্যে আক্কেলপুর উপজেলায় ১৯ জন,  সদর উপজেলায়  ১২ জন, পাঁচবিবি উপজেলায় ৭জন, ক্ষেতলাল উপজেলায় ৬ জন ও কালাই উপজেলায় ২ জনকে নিজ বাড়ির হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। এছাড়া কোয়ারেন্টাইনে থাকা ব্যক্তিরা যাতে বাহিরে না যায়, সেজন্য স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে সবসময় নজরদারি করা হচ্ছে।

কোয়ারেন্টাইনের সময় পার হওয়ায় ৪৬ জনের মধ্যে ৪ জনকে ইতোমধ্যে রিলিজ দেওয়া হবে। এখন পর্যন্ত কারও মধ্যে করোনার কোন লক্ষণ দেখা যায়নি বলে বৃহস্পতিবার দুপুরে জয়পুরহাট সিভিল সার্জন ডা. সেলিম মিঞা নিশ্চিত করেছে।

জয়পুরহাট সিভিল সার্জন সেলিম মিঞা জানান, সরকারের নির্দেশ অনুযায়ী সদর উপজেলায় হাসপাতালের বাহিরে বিভিন্ন পরিত্যক্ত ভবনে ১০০টি সরকারি শয্যা ও ১০টি বেসরকারি শয্যাসহ আক্কেলপুর উপজেলায় ১০০ শয্যার আইসোলেশন ইউনিট চালু করা হয়েছে। সব উপজেলায় শয্যা স্থাপনসহ আরও শয্যা বৃদ্ধির প্রস্ততি নেওয়া হচ্ছে। এছাড়াও যারা হোম কোয়ারেন্টাইনে রয়েছেন স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা ও কর্মীরা সর্বক্ষণ তাদের নজরদারিতে রেখেছেন।

শফিউল বারী রাসেল, জয়পুরহাট থেকে।

Some text

ক্যাটাগরি: খবর, নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি