সোমবার দুপুর ২:১২, ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ২৯শে এপ্রিল, ২০২৪ ইং

রাত ৮টার পর মৌলভীবাজার দোকানপাট ও ব্যাবসা প্রতিষ্ঠান বন্ধ

৬৭০ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

আজ রাত ৮টা পর্যন্ত মৌভীবাজারের সকল দোকানপাট ও ব্যবসা প্রতিষ্ঠান খোলা থাকবে, ৮টা পর বন্ধ করতে হবে। ফার্মেসী হাসপাতাল খোলা থাকবে।

(২২ মার্চ) রোববার থেকে এটা বলবৎ হবে।
রাত ৮টার পর ওষুধের দোকান ছাড়া মৌলভীবাজারের অনান্য সকল দোকানপাট ও ব্যাবসা প্রতিষ্ঠান বন্ধ থাকবে বলে এমন সিদ্ধান্তের কথা নিশ্চিত করেছেন জেলা ম্যাজিস্ট্র্যাট ও মৌলভীবাজার জেলা প্রশাসক নাজিয়া শিরিন।

জেলা প্রশাসক বলেন, এমনিতেই শ্রম আইন অনুযায়ী রাত ৮টা পর দোকানপাট বন্ধ থাকার কথা বলা আছে, সেটাই আমরা বলবৎ করছি। করোনাভাইরাস (কোভিড-১৯) মোকাবেলায় এটা আরো বেশি জরুরি।
জেলা প্রশাসক জানান, এ ব্যাপারে বিকাল ৪টায় শহরে মাইকিং করে জনগণকে জানিয়ে দেওয়া হবে। গণমাধ্যম ও সোশ্যাল মিডিয়ায় প্রেসবিজ্ঞপ্তি দেওয়া হবে।

জেলা প্রশাসন থেকে সাধারণ মানুষের মাঝে মাস্ক ও জনসচেতনতামূলক লিফলেট বিতরণ করা হবে। এছাড়া কেউ যেন দ্রব্যমূল্যের অধিকদাম না রাখেন, সেজন্য সচেতন করা হবে। দ্রব্যমূল্যের দাম যাতে কেউ না বাড়ায় সেজন্য মোবাইল কোর্ট পরিচালনা করা হচ্ছে। জেলা প্রশাসন সজাগ রয়েছে। নিজেদের জন্যই বিদেশফেরত প্রবাসীদের ১৪ দিনের হোম কোয়ারেন্টাইন মানতে বলেন জেলা প্রশাসক। অন্যথায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

মৌলভীবাজার প্রতিনিধি

Some text

ক্যাটাগরি: মতামত

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি