বৃহস্পতিবার দুপুর ১:৩৩, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

১৭ মার্চ জাতির জনক বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষে শুভেচ্ছা

১৫০৮ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

১৭ মার্চ। স্বাধীন বাংলাদেশের স্থপতি, রাজনীতির মহাকবি, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মদিন।

শেখ পরিবারের পক্ষ থেকে জাতির জনকের জন্মদিনে তাঁর প্রতি শ্রদ্ধাঞ্জলি আর ভালবাসা জানিয়েছেন টুংগীপাড়া যুব সমাজের অন্যতম মধ্যমণি, টুঙ্গিপাড়া অসহায় দুঃখী মানুষের বন্ধু জনাব শেখ অ‌লিদুর রহমান হীরা এবং টুং‌গিপাড়ার কৃ‌তি সন্তান, বি‌শিষ্ট সমাজ সেবক, টুং‌গিপাড়া পৌরসভার ০৪ নং ওয়ার্ডের ভবিষ্যৎ কাউন্সিলর প্রার্থী, বাংলাদেশ আওয়ামী যুবলীগের টুঙ্গিপাড়া উপজেলা শাখার অন্যতম সদস্য জনাব কাজী আরিফুজ্জামান। শেখ অলিদুর রহমান হীরা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মামা বীর মুক্তিযোদ্ধা মরহুম শেখ আকরাম হোসেনের বড় ছেলে অর্থাৎ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মামাতো ভাই। শেখ অলিদুর রহমান হীরা বলেন, বাংলার স্বাধীনতার স্থপতি, বাঙ্গালী জাতির মুক্তির অগ্রদূত, সোনার বাংলা’র স্বপ্নদ্রষ্টা,বিশ্বের অবিসংবাদিত নেতা,যার জন্ম না হলে বাঙ্গালী জাতি কোনদিন স্বাধীনতার স্বাদ পেত না-সে মহান নেতা, জাতির পিতা বঙ্গবন্ধু’র জন্মশতবার্ষিকীতে জানাই বিনম্র ও গভীর শ্রদ্ধান্জলী।

কামনা করি রুহের মাগফেরাত। জাতির পিতা বঙ্গবন্ধু’র জন্ম না হলে বাংলাদেশ নামের এই দেশটি বিশ্বে আলোকিত হতে পারত না। আমরা স্বাধীন হয়েছি। কিন্তু বঙ্গবন্ধু’র রক্তের ঋন জাতি কোনদিন শোধ করতে পারবে না। বাঙ্গালী জাতির স্বাধীনতা আর মুক্তির জন্যেই বঙ্গবন্ধু’র মত অপ্রতিরোধ্য নেতার জন্ম হয়েছিল। বঙ্গবন্ধু হত্যার চক্রান্তের সঙ্গে জড়িত স্বাধীনতা বিরোধী চক্র আজও সক্রিয়। বঙ্গবন্ধু’র রাজনৈতিক অাদর্শে উজ্জীবিত হয়ে ঐক্যবদ্ধভাবে মোকাবেলা করতে হবে সেই অপশক্তিকে। বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা, বাংলার আপামর জনতার নেত্রী, জননেত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে বঙ্গবন্ধু’র সোনার বাংলা গড়ে তুলতে পারলেই কেবল জাতির পিতা বঙ্গবন্ধু’র আত্মা শান্তি পাবে। সবাইকে ধন্যবাদ। জয় বাংলা। জয় বঙ্গবন্ধু। জয় জননেত্রী শেখ হাসিনা। জয় হোক বাংলার মেহনতি মানুষের।

প্রচা‌রে, টুং‌গিপাড়া এলাকাবাসীর প‌ক্ষে, শেখ মোঃ কামরুজ্জামান।

Some text

ক্যাটাগরি: মতামত

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি