মঙ্গলবার সকাল ১০:২০, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ. ২১শে মে, ২০২৪ ইং

মৌলভীবাজারে মৃত্যু হওয়া প্রবাসী নারী করোনা আক্রান্ত ছিলেন না

৮৬০ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি
মৌলভীবাজার শহরের কাশীনাথ সড়কে  মৃত্যুবরণ করা যুক্তরাজ্য ফেরত রেজিয়া বেগম (৬৫) করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন না বলে নিশ্চিত করেছেন সিভিল সার্জন।
জেলার সিভিল সার্জন ডাঃ তৌহীদ আহমদ  (২৪ মার্চ) দেশ দরশন  কে মুঠোফোনে বলেন, ‘আমাদের কাছে খবর আসে শহরের কাশিনাথ সড়কে যুক্তরাজ্য প্রবাসী এক নারীর মৃত্যু হয়েছে। মহিলা করোনাভাইরাসে আক্রান্ত কি-না তা নিশ্চিত হতে আমরা প্রয়োজনীয় কাগজপত্র,ভিসা, চিকিৎসার কাগজপত্র ও ওষুধ দেখলাম। সব তথ্য বিচার-বিশ্লেষণ করে তিনি করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন, এমন কোনো কারণ পাইনি। আত্নীয় স্বজন ও স্থানীয়দের সাথে কথা বলে জানতে পারলাম তিনি দেশে এসেছেন প্রায় আড়াই মাস আগে। হোম কোয়ারেন্টাইন সময় তার পার হয়ে গেছে’।
জানা যায়, গত (২২ মার্চ) রোববার দুপুরে রেজিয়া বেগম হঠাৎ করে অসুস্থ হন। তাকে মৌলভীবাজার ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে পরিবারের লোকজন মৃতদেহ নিয়ে বাসায় চলে আসেন। সোমবার (২৩ মার্চ) তিনটার দিকে মৌলভীবাজার সদর উপজেলার একটি এলাকায় তাঁর স্বামীর প্রতিষ্ঠিত মাদ্রাসা প্রাঙ্গণে প্রচলিত নিয়মে তাঁর দাফন সম্পন্ন হয়েছে। কিন্তু ওই নারী করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন, এরকম খবর পেয়ে গত সোমবার দুপুর দুটার দিকে ওই নারীর বাসায় সিভিল সার্জন, জনপ্রতিনিধিসহ পুলিশের সদস্যরা যান।
এ সময় এলাকার পাঁচটি বাসাকে কোয়ারেন্টিন ঘোষণা করে ঐ এলাকায় প্রশাসনিক নজরদারী বাড়ানো হয়।
      এস এম আবু বকর :: মৌলভীবাজার প্রতিনিধি

Some text

ক্যাটাগরি: মতামত

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি