সোমবার বিকাল ৩:৪২, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ. ২০শে মে, ২০২৪ ইং

ঠাকুরগাঁও গড়েয়ায় আ.লীগের সভাপতি আফিজার রহমান ও সাধারণ সম্পাদক রইসউদ্দীন সাজু নির্বাচিত

৫৫৩ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ঠাকুরগাঁওয়ে সদর উপজেলার গড়েয়া ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ভোটের মাধ্যমে নতুন কমিটি গঠন করা হয়েছে।
৫ মার্চ বৃহস্পতিবার সকালে গড়েয়া ডিগ্রী কলেজ মাঠে জাতীয় ও দলীয় সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন।

সম্মেলনে উপস্থিত কাউন্সিলরদের ভোটের মাধ্যমে গড়েয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হিসেবে আফিজার রহমান দুলাল ও সাধারন সম্পাদক পদে রইস উদ্দীন সাজু নির্বাচিত হন।

সম্মেলনের প্রথম অধিবেশনের আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্যে সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেন, আওয়ামী লীগ শক্তিশালী হওয়ার পেছনে তৃণমূলের নেতা-কর্মীদের সর্বোচ্চ অবদান রয়েছে। তাই তৃণমূলের নেতা-কর্মীরা যাতে কোন কিছু থেকে বঞ্চিত না হওয়া সেদিকে সকলকে লক্ষ্য রাখতে হবে।

তৃণমূলের নেতা-কর্মীদেরকে সকল সুযোগ সুবিধা দিতে হবে এবং তৃণমূলের কমিটিগুলোতে ত্যাগীরাই স্থান পাবে। গড়েয়া ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ইউনুছ আলীর সভাপতিত্বে সম্মেলনের আলোচনা সভা অন্যান্যদের মধ্যে বক্তব্যে দেন, জেলা আওয়ামী লীগের , সাধারণ সম্পাদক দীপক কুমার রায়, সহ সভাপতি মাহাবুবুর রহমান খোকন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট অরুনাংশু দত্ত টিটো, সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম।

সভা শেষে দ্বিতীয় অধিবেশনে গড়েয়া ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি বিলুপ্ত ঘোষনা করেন (ভারপ্রাপ্ত) সভাপতি ইউনুছ আলি।

দ্বিতীয় অধিবেশনে সভাপতিত্ব করেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট অরুনাংশু দত্ত টিটো এবং দ্বিতীয় অধিবেশন পরিচালনা করেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম।

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি