শুক্রবার রাত ১১:২৯, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

ঠাকুরগাঁও আগুনে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে জেলা প্রশাসকের ত্রাণ সামগ্রী বিতরণ

৫৮৮ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়া ইউনিয়নের লস্করা (৭নং) ওয়ার্ডে ৯ মার্চ সোমবার দিনেশ মেম্বার পাড়ায় দুপুর ২ টায় আগুনে ৭টি পরিবারের ১০ টি ঘর পুড়ে ছাঁই হয়ে যায়।

জেলা প্রশাসক ড.কেএম কামরুজ্জামান সেলিম ঘটনাটি জানতে পেরে দ্রুত সময়ে ঘটনা স্থল পরিদর্শন করেন এবং ক্ষতিগ্রস্ত প্রতিটি পরিবারের মাঝে ঘর নির্মাণ বাবদ নগদ অর্থ ৯ হাজার টাকা,৩ বান ঢেউটিন এবং ৩টি করে কম্বল বিতরণ করেন।

এর আগে গতকাল সোমবার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থল পরিদর্শন ও ক্ষতিগ্রস্ত ৭ টি পরিবারের মাঝে শুকনো খাবার প্রদান করেন সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন।

গত কালকের অগ্নিকান্ডের ঘটনাটি পরিদর্শন ও ত্রান বিতরণ কালে ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন,সদর উপজেলা অওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. অরুণাংশু দত্ত টিটো, ঠাকুরগাঁও জেলা পরিষদ সদস্য মারুফ হোসেন, গড়েয়া ইউনিয়নের চেয়ারম্যান রেজওয়ানুল ইসলাম শাহ (রেদো),গড়েয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আফিজার রহমান দুলাল ও সাধারণ সম্পাদক রইছউদ্দীন,সাবেক ইউপি সদস্য দিনেশ বর্মন,প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এসময় আগুনে ক্ষতিগ্রস্ত পরিবারগুলো দ্রুত সময়ের মধ্যে ত্রান সামগ্রী পেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ঠাকুরগাঁও জেলা প্রশাসক এবং উপজেলা নির্বাহী অফিসারকে ধন্যবাদ জানান গড়েয়া ইউনিয়নের চেয়ারম্যানসহ এলাকাবাসী।

নুরে আলম শাহ::ঠাকুরগাঁও প্রতিনিধি:

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি