সোমবার রাত ১২:৪২, ৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ২১শে এপ্রিল, ২০২৪ ইং

গড়েয়া উচ্চ বিদ্যালয়ের নব নির্বাচিত ম্যানেজিং কমিটির সভাপতিকে ফুলের শুভেচ্ছা ও আলোচনা সভা

৮৩২ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ঠাকুরগাঁও সদর উপজেলার ঐতিহ্যবাহী গড়েয়া এস সি বহুমুখী উচ্চ বিদ্যালয়ে নব নির্বাচিত ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য , দাতা সদস্য , সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য ও শিক্ষক প্রতিনিধির ভোটে এলাকার কৃতি সন্তান নজমুল হুদা শাহ্ এ্যাপোলোকে সভাপতি নির্বাচিত করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে ১ম পর্বে নির্বাচিত অভিভাবক সদস্য,দাতা সদস্য,সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য,শিক্ষক প্রতিনিধি সহ কমিটির সকলকে ফুল দিয়ে বরণ করে নেন অত্র প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক মোঃ ওয়াহিদুল ইসলাম।

২য় পর্বে নব নির্বাচিত ম্যানেজিং কমিটির
সভাপতি হিসেবে নজমুল হুদা শাহ্ এ্যাপোলো নির্বাচিত হওয়ায় তাকেও ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেন প্রধান শিক্ষক সহ শিক্ষক- শিক্ষিকা বৃন্দ।

এসময় বরণ পর্বে উপস্থিত ছিলেন, সিনিয়র সহকারি শিক্ষক ও গড়েয়া ইউনিয়ন আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি আফিজার রহমান দুলাল,সিনিয়র সহকারি শিক্ষক পরিতোষ কুমার রায়,আব্দুর ছাত্তার,সহকারী শিক্ষিকা জয়ন্তী, বেলাল হোসেনসহ শিক্ষক শিক্ষিকা মন্ডলী।

পরে অত্র প্রতিষ্ঠানের আয়োজনে বিদ্যালয়ের অফিস কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক ওয়াহিদুল ইসলাম এর সভাপতিত্বে নবনির্বাচিত সভাপতি নিজে বিদ্যালয়ের সকল শিক্ষক ও কর্মচারী বৃন্দের সঙ্গে পরিচিত হন ও তাদের সাথে কুশল বিনিময় করেন ।

এসময় তিনি তার বক্তব্যের শুরুতে সকলকে ধন্যবাদ জানান । সেই সাথে তিনি বিদ্যালয়ের অসম্পূর্ণ কাজ সুষ্ঠু ভাবে সম্পন্ন করতে সকলের সহযোগিতা কামনা করেন।

নুরে আলম শাহ::ঠাকুরগাঁও প্রতিনিধি:

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি