রবিবার রাত ১১:৩২, ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ২১শে এপ্রিল, ২০২৪ ইং

করোনা সচেতনতায় তদারকি করতে ঠাকুরগাঁওয়ে সেনাবাহিনীর রংপুর এরিয়া কমান্ডার

৪২৭ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ঠাকুরগাঁওয়ে করোনা সচেতনতা সৃষ্টি এবং বিভিন্ন ব্যবসায়িক প্রতিষ্ঠানে দূরত্ব বজায় রাখতে রেখা অংকনসহ বিভিন্ন কার্যক্রম তদারকি করেছে সেনাবাহিনী। সোমবার বাংলাদেশ সেনাবাহিনীর রংপুর এরিয়া কমান্ডার (জিওসি) মেজর জেনারেল নজরুল ইসলাম ঠাকুরগাঁওয়ের সেনাবাহিনীর কার্যক্রম তদারকি করেন। তিনি শহরের পুরাতন বাসস্ট্যান্ডে জেলা প্রশাসন ও সাংবাদিকদের সাথে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন।

তিনি বলেন, সরকারের দেওয়া বিধি নিষেধগুলো বাস্তবায়নে করোনা মোকাবেলায় জেলা প্রশাসক, পুলিশ প্রশাসন, সিভিল সার্জনকে সহযোগিতা করা হয়েছে। সেনাবাহিনীর কাজ হলো তাদের পদক্ষেপগুলোকে আরও বেগবান করা। সাধারণ মানুষকে আতংকিত না হয়ে সতর্ক করা। যে কোন সময় বাংলাদেশ সেনাবাহিনী মানুষের পাশে দাড়িয়েছে এবং দাড়াবে। আপনাদের মাধ্যমে জানাতে চাই বাংলাদেশ সরকার যথা সময়ে যথাযথ ব্যবস্থা গ্রহন করেছে।

একারনে ভয়ের কোন কারণ নাই।আপনারা সকলে নিয়ম মেনে চললে আমরা খুব অল্প সময়ে সুন্দর একটা ভবিষ্যতের জন্য অপেক্ষা করতে পারি।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ড.কেএম কামরুজ্জামান সেলিম, বাংলাদেশ সেনাবাহিনীর সৈয়দপুর ৪ বেঙ্গলের পিএসসি লে.কর্ণেল জেএএম বখতিয়ার উদ্দিন, মেজর ফাহাদ বিন আব্দুল আজিজ, ঠাকুরগাঁও পুলিশ সুপার মোহা:মনিরুজ্জামান (পিপিএম), অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নুর কুতুবুল আলম, জেলা সিভিল সার্জন ডা: মাহফুজার রহমান সরকার, জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট গোলাম রব্বানী সরদার, নেজারত ডেপুটি কালেক্টর আব্দুল কাইয়ুম খাঁন,ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী, সাধারণ সম্পাদক লুৎফর রহমান মিঠুসহ সেনাবাহিনীর সদস্য,জেলা প্রশাসন, পুলিশ প্রশাসনের কর্মকর্তারা ও জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

নুরে আলম শাহ::ঠাকুরগাঁও প্রতিনিধি:

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি