বৃহস্পতিবার দুপুর ১২:৪৭, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

করোনাভাইরাস নিয়ে বিজয়নগরে তিনদিনব্যাপী কর্মসূচি সম্পন্ন

৭৫৬ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

গত ২০ মার্চ ২০২০ ইং তারিখ থেকে ২৩ মার্চ ২০২০ ইং তারিখ পর্যন্ত এই তিনদিন করোনাভাইরাস নিয়ে বিজয়নগর উপজেলায় বিভিন্ন সচেতনতা মূলক কর্মসূচি করে আলোর সিঁড়ি সেবা সংগঠন।

সংগঠনের প্রধান উপদেষ্টা, কামরুল হাসান সোহাগ,প্রতিষ্ঠাতা সভাপতি, সানিউর রহমান ও যুগ্ম সম্পাদক শরিফ আহমেদ রনি তাদের নেতৃত্বে সারা বিজয়নগর উপজেলায় জনসচেতনতা মূলক লিফলেট, মাইকিং , মাক্স , হ্যান্ড গ্লাভ্স, হ্যান্ড স্যানিটাইজার ও সাবান বিতরণ করে তৃণমূল পর্যায় থেকে সকল রিক্সার-অটুরিক্সা সহ সকল যানবাহন চালকদের থেকে শুরু করে বাজারে কাঁচামালের দোকান, সুটকির দোকান হতদরিদ্র মানুষের বাড়িতে বাড়িতে গিয়ে সচেতনতার বার্তা পৌঁছে দেন।

সংগঠনে প্রতিষ্ঠাতা সভাপতি সানিউর বলেন বিজয়নগর উপজেলায় করোনা ভাইরাসের সংক্রমণ থেকে রক্ষা করতে আলোর সিঁড়ি সেবা সংগঠন এর স্বেচ্ছাসেবীরা প্রতিনিয়ত মাঠে ছিল আছে সামনেও থাকবে। যে কোনো সময় যে কোনো পরিস্থিতি মোকাবিলা করতে আমরা আলোর সিঁড়ি সেবা সংগঠন প্রস্তুত।

সংগঠনের প্রধান উপদেষ্টা কামরুল হাসান সোহাগ প্রবাসীদে আইনের প্রতি শ্রদ্ধাশীল থাকার অনুরোধ করেছে এবং আলোর সিঁড়ি সেবা সংগঠন এর প্রতিটি উদ্যোগে সহমত জানিয়ে পাশে থাকবে বলেছে।

সংগঠনের সদস্য জাবেদ আহম্মেদ, ফয়সাল আহমেদ, আরিয়ানা আদনান রনি, মুজিবুর রহমান, আরমিনা আক্তার, মেতেদি হাসান,কামরুজ্জামান, রাকিবুল ইসলাম , মনির ভূঁইয়া, সাব্বির হোসেন, তাবীর জাহান ওপি, মোঃ সজিব প্রতিনিয়ত সচেতনতা নিয়ে কাজ করে যাচ্ছে।

সানিউর রহমান 

Some text

ক্যাটাগরি: খবর, নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি