রবিবার রাত ১:৩১, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ. ১৮ই মে, ২০২৪ ইং

আন্তর্জাতিক নারী দিবসে বর্ণাঢ্য র্যালী, আলোচনা সভা ও পুরস্কার বিতরণ

৫৩৪ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে ঠাকুরগাঁওয়ে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য র্্যালী, আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

৮ মার্চ রবিবার সকাল ১০ টায় জেলা প্রশাসক চত্বর থেকে একটি বর্ণাঢ্য র্্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বিডি হল চত্বরে গিয়ে শেষ হয়।

এতে অংশ গ্রহণ করেন,জেলা প্রশাসক ড.কে এম কামরুজ্জামান , অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নুর কুতুবুল আলম,এলজিইডির নির্বাহী প্রকৌশলী কান্তেশ্বর বর্মন, মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক রোকসানা বানু হাবিব,জেলা শিশু বিষয়ক কর্মকর্তা জবেদ আলী, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ, ঠাকুরগাঁও এপি, ম্যানেজার লিওবাট চিসিম, ইএসডিও প্রতিনিধি শামীম ইসলাম প্রমুখ।

“প্রজন্ম হোক সমতার – সকল নারীর অধিকার” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ঠাকুরগাঁওয়ে বিডি হল চত্বরে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন উপলক্ষ্যে বেলুন উড়িয়ে উদ্বোধনের মধ্য দিয়ে বিভিন্ন কর্মসূচি পালন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে শুভ উদ্বোধন করেন জেলা প্রশাসক ড.কেএম কামরুজ্জামান সেলিম, জেলা পুলিশ সুপার মোহা:মনিরুজ্জামান পিপিএম ও সাবেক সংসদ সদস্য সেলিনা জাহান লিটা, প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী ও নারী সংগঠনের নেতৃবৃন্দ সহ জেলায় কর্মরত বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ।

ঠাকুরগাঁও সংরক্ষিত মহিলা আসনের সাবেক সংসদ সদস্য সেলিনা জাহান লিটার সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় আন্তর্জাতিক নারী দিবসের বিভিন্ন দিক তুলে ধরে অথিতিবৃন্দ তাদের বক্তব্য প্রদান করেন।

এছাড়া মানব কল্যাণ পরিষদের আয়োজনে একটি সাইকেল র্্যালী বিডি হল চত্বর থেকে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। র্্যালীতে জেলা প্রশাসক ও পুলিশ সুপার সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রায় ২ হাজার শিক্ষার্থী অংশগ্রহণ করে।

অনুষ্ঠানে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ী প্রতিযোগীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

নুরে আলম শাহ, ঠাকুরগাঁও:

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি