রবিবার রাত ২:৩৩, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ. ১৮ই মে, ২০২৪ ইং

হুরুয়া নয়াপাড়ায় কবরবাসীর মাগফেরাত কামনার্থে ওয়াজ মাহফিল

৪৪৯ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার জিনদপুর ইউনিয়নের হুরুয়া নয়াপাড়া যুবসমাজের উদ্যোগে কবরবাসীর আত্মার মাগফেরাত কামনায় ওয়াজ মাহফিল ও দোয়ার আয়োজন করা হয়।

সোমবার বিকাল থেকে হুরুয়া ঈদগাহ মাঠে গভীর রাত পর্যন্ত এই ওয়াজ মাহফিলে ইসলামী মূল্যবোধের উপর গুরুত্ব পূর্ণ আলোচনায় অংশগ্রহণ করেন স্থানীয় ও দেশ বরেণ্য ইসলামী চিন্তাবিদগণ।

হুরুয়া গাউছিয়া দরবার শরীফের পীর মাওলানা রুহুল আমিন দরবেশ এর সভাপতিত্বে অনুষ্ঠিত মাহফিলে প্রধান বক্তা ছিলেন দেশ বরেণ্য ইসলামী আলোচক হযরাতুল আল্লামা আবুল কাশেম নুরী (মাঃজিঃআঃ)।

প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন দেশ বরেণ্য আরেক ইসলামী আলোচক হযরত মাওলানা মুফতি এনামুল হক কুতুবী।মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আমেরিকা প্রবাসী আব্দুল কুদ্দুছ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবীনগর উপজেলা আওয়ামীলীগের সদস্য, সাবেক ইউপি চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা সফিকুল ইসলাম ভুঁইয়া, উপজেলা প্রেসক্লাবের সভাপতি এম কে জসিম উদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী ও শিক্ষানুরাগী কবির আহমদ সরকার, আওয়ামীলীগ নেতা জসিম উদ্দিন (মঙ্গল ডিলার) সাংবাদিক নেতৃবৃন্দ সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

শেষে স্থানীয় কবরস্থানে সমাহিত সকল মুসলমান নর নারীর আত্মার মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত শেষে আগত মুসল্লিদের মাঝে তাবারুক বিতরণ করা হয়।

Some text

ক্যাটাগরি: মতামত

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি