রবিবার রাত ১১:৩৮, ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ২১শে এপ্রিল, ২০২৪ ইং

ব্রাহ্মণবাড়িয়ায় সরকারিভাবে বিনামূল্যে মাস্টার ক্র‍্যাফটসম্যান শিপ কোর্সে প্রশিক্ষণ

৫৭২ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

বাংলাদেশ সরকারের অর্থ বিভাগ, অর্থ মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতায় সম্পূর্ণ বিনামূল্যে লাইট ইঞ্জিনিয়ারিং এর বিভিন্ন কারখানার মালিক ও কর্মরত কারিগরদের দক্ষতা বৃদ্ধির লক্ষ্যে মাস্টার ক্র‍্যাফটসম্যানশিপ (আপ-স্কিলিং) কোর্সে প্রশিক্ষণ প্রদান করা হয়।

দুইজন দক্ষ প্রশিক্ষক এর দ্বারা প্রশিক্ষণ পরিচালিত হয়। প্রদান প্রশিক্ষক মোঃজাহিদ হোসেন এবং সহকারী প্রশিক্ষক মোঃশরিফ উদ্দিন। প্রশিক্ষণার্থীদের সুন্দর এবং সুশৃংখল ভাবে প্রশিক্ষণ দেয়া হয়।প্রশিক্ষণার্থীদের মাঝে বই,খাতা,কলম ও ব্যাগ বিতরণ করা হয়,এবং প্রশিক্ষণ শেষে প্রশিক্ষনার্থীদের মাঝে ভাতা ও সার্টিফিকেট প্রদান করা হয়।
ব্রাহ্মণবাড়িয়ায় প্রশিক্ষণের স্থান:-সমাজ সেবা অফিসের পূর্ব পাসে, পূর্ব-মেড্ডা, ব্রাহ্মণবাড়িয়া।

গতকাল মঙ্গলবার ০৪/০২/২০২০তারিখে, বাইওয়া লাইট ইঞ্জিনিয়ারিং কোর্সের ৩য় এবং ৪র্থ ব্যাচের সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। ২ ব্যাচে ৫৩ জন অংশগ্রহণ করে এবং ৫২ জনকে এসেসমেন্ট এর মাধ্যমে যাচাই করে সনদায়ন করা হয়।পরবর্তী প্রশিক্ষণ শুরুর তারিখ ০৮/০২/২০২০ইং।

সমাপনী এসেসমেন্ট অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মোঃ জামাল উদ্দিন, সভাপতি, বাংলাদেশ ইঞ্জিনিয়ারিং শিল্প মালিক সমিতি (বাইশিমাস) ব্রাম্মণবাড়িয়া জেলা শাখা। মোঃ তৌফিকুর রহমান খন্দকার, সাধারন সম্পাদক, বাংলাদেশ ইঞ্জিনিয়ারিং শিল্প মালিক সমিতি (বাইশিমাস), ব্রাম্মণবাড়িয়া জেলা শাখা। মোঃ দেলোয়ার হোসেন, যুগ্ন সাধারণ সম্পাদক, বাংলাদেশ ইঞ্জিনিয়ারিং শিল্প মালিক সমিতি(বাইশিমাস)ব্রাম্মণবাড়িয়া জেলা শাখা। এছাড়াও এসেসর হিসেবে উপস্থিত ছিলেন মোঃ মোসারফ হোসেন বাবু এবং মোঃনজরুল ইসলাম।

বিশেষ প্রতিনিধি : আশরাফুল সুমন

Some text

ক্যাটাগরি: খবর

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি