শুক্রবার বিকাল ৪:৩১, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

নৃ-ত্তাত্ত্বিক গোষ্ঠীর ছাত্রীকে অপহরণের অভিযোগ, আটক-১

৩৫৬ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার কালামপুর এলাকা থেকে নৃ-ত্তাত্ত্বিক গোষ্ঠির এক স্কুলছাত্রীকে অপহরণের অভিযোগ পাওয়া
গেছে। এ ঘটনায় শনিবার দুপুরে একজনকে আটক করেছে পুলিশ।

অপহৃত স্কুলছাত্রী হলো, কালিয়াকৈর উপজেলার কালামপুর এলাকারসুব্রত রায়ের মেয়ে শিপড়া রায় (১৪)। সে স্থানীয় এস এম কিন্ডারগার্টেনের ৮ম শ্রেনীর ছাত্রী।

ভুক্তভোগী পরিবার ও অভিযোগ সূত্রে জানা গেছে, কালিয়াকৈর উপজেলার কুন্দাঘাটা এলাকার মৃত লাল মিয়ার ছেলে মোঃ শওকত হোসেন দীর্ঘদিন ধরে ওই স্কুলছাত্রীকে কু-প্রস্তাব-সহ উত্যেক্ত করে আসছিল। তার কু-প্রস্তাবে রাজি না হওয়ায় ক্ষিপ্ত হন শওকত হোসেন। ওই স্কুলছাত্রী গত শুক্রবার রাতে বাড়ির পাশের একটি মন্দিরে কৃর্তন অনুষ্ঠান থেকে তার ফিরছিল। ফেরার পথে রাত ৮টার দিকে শওকত হোসেন তার সহযোগী জিয়ারুল ইসলাম আরো ২/৩ জন সিএনজি যোগে তার গতিরোধ করে। পরে তাকেজোর পূর্বক সিএনজিতে তোলে অপহরণ করে নিয়ে যায়।

এ ঘটনায় আদিবাসী ওই স্কুলছাত্রীর বাবা সুব্রত রায় বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করেন। পরে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য শনিবার দুপুরে জিয়ারুলকে আটক করা হয়। তবে শওকত কালিয়াকৈর পৌরসভার ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক আবুল কাশেম ওরফে ফাটা কাশেমের চাচাত ভাই হওয়ায় উল্টো তারা নানা ধরণের হুমকি-
দমকি দিয়ে আসছে বলেও ভুক্তভোগী পরিবারের অভিযোগ।

অপহৃত স্কুলছাত্রীর বাবা সুব্রত রায় জানান, বেশকিছু দিন ধরে ওই স্কুলছাত্রীকে কু-প্রস্তাবসহ উত্যেক্ত করে আসছিল। এর জেরে ক্ষিপ্ত হয়ে আমার মেয়েকে অপরহণ করে নিয়ে গেছে। আমরা নৃ-ত্তাত্ত্বিক গোষ্ঠির হওয়ায় আমাদের নানা হুমকি-দমকি দেওয়া হচ্ছে।কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক (এসআই) মাজহারুল ইসলাম জানান, এ ঘটনায় কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। এছাড়া এ ঘটনায় একজনকে আটক করা হয়।

Some text

ক্যাটাগরি: খবর

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি