মঙ্গলবার রাত ১২:৫৯, ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ. ২৭শে মে, ২০২৪ ইং

নবীনগরে কোরআন প্রতিযোগিতার ৪র্থ অডিশনে ইয়েস কার্ড ২৬ জনের

৫১০ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে মরহুম জহিরুল হক খসরু মাস্টার স্মৃতি সংসদ এর উদ্যোগে পবিত্র কোরআন তেলাওয়াত অনুর্ধ্ব-১৬ প্রতিযোগিতার তৃণমূল বাছাই পর্বের ৪র্থ অডিশন অনুষ্ঠিত হয়। শনিবার সকালে শিবপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয় হলরুমে সকাল ১০ টা থেকে দুপুর ১টা পর্যন্ত ক্ষুদে প্রতিযোগিদের বিশুদ্ধ পবিত্র কোরআন তেলাওয়াতে মুখরিত হয়ে উঠে।

এত শিবপুর, বিদ্যাকুট ও নাটঘর ইউনিয়নের মাদ্রাসা ও স্কুলের প্রায় ১১৬জন শিক্ষার্থী অংশগ্রহন করে, এতে বিজ্ঞ বিচারকগন প্রতিযোগিদের তেলাওয়াতে শুনে ২য় রাউন্ডের জন্য ২৬জনকে ইয়েস কার্ড প্রদান করে।

প্রতিযোগিতার প্রধান সমন্বয়ক মো. রিফাতুল হক এ সার্বিক তত্ত্বাবধাণে ও কো-অর্ডিনেটর সিটিভির সিইও রবিন সাইফ এর সঞ্চালনায় উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংকের উপ-পরিচালক সিফাতুল হক শিবলী, মাছরাঙ্গা টিভির কুমিল্লা প্রতিনিধি জাহাঙ্গীর আলম ইমরুল, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের যুগ্ম-সাধারণ সম্পাদক আবু কাউছার, কৃষকলীগের আহবায়ক রানা শামীম রতন, প্রাথমিক শিক্ষক সমিতির সাংগঠনিক সম্পাদক মাহবুর রহমান, সাউথ ইস্ট ব্যাংকের অফিসার মো. সাইফুল ইসলাম, সংগঠনের সাধারণ সম্পাদক মিন্টু মিয়া, সহকারী শিক্ষক কামরুল ইসলাম, শিক্ষক মো. মাহমুদুর রহমান ও সাংবাদিক মোঃ খাইরুল এনাম প্রমুখ।

বিচারক হিসেবে উপস্থিত ছিলেন নবীনগর এস আর কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা মাকবুল হোসাইন, বটতলা মাহমুদিয়া আরাবিয়া কওমিয়া মাদরাসার মোহতামীম হাফেজ মাওলানা আখতার হোসাইন মাহমুদী, বগডহর কওমিয়া সিদ্দিকীয়া ইসলামিয়া মাদ্রাসার মাওলানা হাফেজ। শীঘ্রই ৫ম অডিশন ভেন্যুর স্থান ও তারিখ সিটিভির ফেসবুক পেইজে জানিয়ে দেয়া হবে।

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি