মঙ্গলবার রাত ৯:৪২, ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ. ১৮ই জুন, ২০২৪ ইং

এসএসসি পরীক্ষার্থী মেয়ের জন্য সবার দোয়াপ্রার্থী এক বাবা

৬২৮ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

এসএসসি পরীক্ষার্থী মেয়ের জন্য সকলের নিকট দোয়া চেয়েছেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ঢাকা মহানগর দক্ষিণ এর ত্যাগী নেতা আবুল কালাম আজাদ হাওলাদার।

ফেসবুকে মেয়ের একটি ছবি আপলোড করে তিনি লিখেছেন, “আলহামদুলিল্লাহ” আমার মেয়ে আফিফা আইরিন অনন্যা আগামীকাল মতিঝিল আইডিয়াল স্কুল এন্ড কলেজ থেকে এস.এস.সি পরীক্ষায় অংশগ্রহন করবে। সবাই দোয়া-আর্শীবাদ করবেন। ধন্যবাদ।’

★এসএসসি পরীক্ষা- আগামীকাল থেকে শুরু: এসএসসি ও সমমান পরীক্ষা আগামীকাল ৩ ফেব্রুয়ারি (সোমবার) থেকে শুরু হচ্ছে। এ বছর (২০২০) মোট ২০ লাখ ৪৭ হাজার ৭৯৯ জন পরীক্ষার্থী এ পরীক্ষায় অংশ নেবে। ১ ফেব্রুয়ারি থেকে এ পরীক্ষা অনুষ্ঠিত হবার কথা থাকলেও ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনের কারণে পিছিয়ে পরীক্ষার শুরু তারিখ ৩ ফেব্রুয়ারি ২০২০ নির্ধারণ করা হয়। পরীক্ষা চলবে ২৭ ফেব্রুয়ারি ২০২০ পর্যন্ত। আর ব্যবহারিক পরীক্ষা হবে ২৯ ফেব্রুয়ারি থেকে ৫ মার্চ ২০২০ তারিখের মধ্যে।

উল্লেখ্য, এ বছর (২০২০ ইং সাল) মোট ২০ লাখ ৪৭ হাজার ৭৯৯ জন পরীক্ষার্থী এ পরীক্ষায় অংশ নেবে। এর মধ্যে- ১৬ লাখ ৩৫ হাজার ২৪০ জন পরীক্ষার্থী চলতি বছরের এসএসসি, ২ লাখ ৮১ হাজার ২৫৪ জন পরীক্ষার্থী দাখিল এবং ১ লাখ ৩১ হাজার ২৮৫জন শিক্ষার্থী এসএসসি ভোকেশনাল পরীক্ষায় অংশ নেবে। গতবছরের তুলনায় এসএসসি ও সমমানের পরীক্ষার্থী কমেছে সাড়ে ৮৭ হাজার।

Some text

ক্যাটাগরি: মতামত

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি