শুক্রবার সকাল ১১:৫৩, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ. ২৯শে মার্চ, ২০২৪ ইং

সবাইকে নিজের জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে দোয়া চেয়েছেন “আরিয়ান রায়হান পাটোয়ারী”

৬৮১ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

এই পৃথিবীতে এমনি একটি দিনে আমি এসেছিলাম, আজ সেই দিন। আমি নিজেও এ বিষয়ে অবহিত যে জগতের লক্ষ কোটি মানুষের এই পথচলায় আমার অতি ক্ষুদ্র আমিটির পৃথিবীতে আগমন বা প্রস্থানে কোন ভাবেই আলাদা কোন গুরুত্ব বহন করে না! 
তবু জানতে ইচ্ছে করে… সত্যি, আমাকে দিয়ে কোন কাজ হয়েছে কারো? আকাশে, বাতাসে, মেঘলা দুপুরে হঠাত বৃষ্টি আমার বাঁশীতে জেগেছে কি সুর, নতুন সৃষ্টি? জীবন হে তুমি, আর কত খেলা খেলতে পারো? জীবন তুমি কি সবুজাভ বনে, পাথুরে পাহাড়?নক্ষত্রের ছায়াপথে তুমি ধোঁয়াসা ঝালর?

যাক এসব কথা…!
ইতিমধ্যে অনেকেই জন্মদিনের শুভেচ্ছা দিয়েছেন। সবাইকে অনেক ধন্যবাদ। আমার মতো একজন অতি ক্ষুদ্র মানুষের জীবনে যদিও জন্মদিনের তেমন কোন গুরুত্ব নেই তবুও আমার সৃষ্টিকর্তা মহান আল্লাহর প্রতি লাখো কোটি শুকরিয়া। আমার প্রাণপ্রিয় বাবা-মায়ের প্রতি সশ্রদ্ধ সালাম ও কৃতজ্ঞতা প্রকাশ করছি যাদের কল্যাণে আমি আজ আমার বর্তমান অবস্থানে।

সবার কাছে দোয়া চাই, আমি যেন আমার জন্মকে সার্থক করতে পারি আমার কর্মের মাধ্যমে। আমার প্রজন্মের জন্য যেন রেখে যেতে পারি অনুকরণীয় এমন কিছু যার মাধ্যমে মানবতা সামান্যতম হলেও উপকৃত হয়।
তিনি জানান তার ২৪তম জন্মদিন ছিলো গতকাল ৫ই জানুয়ারী ২০২০ইং।

এদিকে এ ছাত্রলীগ নেতার জন্মদিন উপলক্ষে হাসান নগর ইউনিয়ন শাখা আওয়ামীলীগ এর দলীয় কার্যালয়ে উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক পলাশ বিশ্বাস,পৌর ছাত্রলীগ সাধারণ সম্পাদক হাসান মুন্না জান,টবগী ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি রাশেদ বাবু,হাসান নগর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি সোহরাব হোসেন সহ বিভিন্ন ইউনিয়নের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দের উপস্থিতিতে কেক কেটে জন্ম বার্ষিকী উদযাপন করা হয়।

উল্লেখ্য, এ তরুণ মেধাবী ছাত্র নেতা বর্তমানে বাংলাদেশ ছাত্রলীগ দ্বীপ জেলা ভোলার বোরহানউদ্দিন উপজেলার হাসান নগর ইউনিয়ন শাখা'র যুগ্ম আহবায়কের ভার নিয়ে আছেন। তবে, সে এ শাখার'ই আগাম কমিটির প্রধান পদ (সভাপতি) প্রার্থী হিসেবে কাজ করে যাচ্ছেন।
হাসনাইন হাওলাদার: ভোলা থেকে-

Some text

ক্যাটাগরি: মতামত

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি