সোমবার রাত ১২:০৭, ৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ২১শে এপ্রিল, ২০২৪ ইং

বাসস্ট্যান্ড গোলচত্বর যানজটমুক্ত রাখতে অটো মোবাইল রিপেয়ার স্হানান্তর

৫৪৯ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ঠাকুরগাঁও-পঞ্চগড়,ঢাকা অভিমুখী মহাসড়কের মূল প্রবেশদ্বার ঠাকুরগাঁও জেলার বাসস্ট্যান্ডের চৌরাস্তা গোলচত্বর যানজটমুক্ত ও বড় ধরনের দুর্ঘটনা এড়াতে যানজট ও যত্রতত্র পার্কিংসহ অটো মোবাইল রিপেয়ার,লরী মেরামত দোকানগুলো নির্দিষ্ট স্হানে স্হানান্তর করার লক্ষ্যে এ অভিযান পরিচালনা করা হয়।

এ অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহি অফিসার আব্দুল্লাহ-আল-মামুন। এ সময় তিনি বলেন, যানজট ও যত্রতত্র পার্কিংসহ অটো মোবাইল, লরী মেরামত দোকান গুলোর কারণে যত্রতত্র ট্রাক পার্কিংয়ের জন্য যানজটের সৃষ্টি হয়। তিনি আরো বলেন,মুজিব বর্ষ উপলক্ষে গোলচত্বরে ক্ষণগনণাযন্ত্র স্থাপন করা হয়েছে। যা ঠাকুরগাঁওকে পরিচিত পেতে সৌন্দর্য্যময় করে তোলার দায়িত্ব সকলের।


জন সচেতনতা বৃদ্ধি ও বাসস্ট্যান্ড ও গোলচত্বরকে যানজটমুক্ত রাখতে সদর উপজেলা নির্বাহী অফিসার পুলিশফোর্সসহ(২৯ জানুয়ারি) বুধবার বাসস্ট্যান্ড এলাকায় ট্রাক মালিক সমিতি ও অটো মোবাইল রিপেয়ার সমিতির সবাইকে ট্রাকস্ট্যান্ডের নির্ধারিত স্থানে অটোমোবাইল রিপেয়ার দোকান গুলোকে স্থানান্তরিত করার লক্ষ্যে ১(এক) মাসের সময় নির্ধারণ করে দেন।

তাছাড়া মার্চ মাসে মুজিববর্ষে এক যানজটমুক্ত ঠাকুরগাঁও উপহার দেওয়ার অঙ্গীকার ব্যক্ত করে সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন সড়কের দায়িত্বে থাকা পুলিশ ফোর্সসহ
সদর থানার পুলিশকে নিয়ে আজকের এই অভিযান। এ সময় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তানভিরুল ইসলাম,তদন্ত কর্মকর্তা গোলাম মূর্তুজা,পুলিশ পরিদর্শক মোঃ মাহফুজুর রহমান(শহর যানবাহন),মোহাম্মদ মুনাজ্জির রহমানসহ(শহর যানবাহন)সদর থানার পুলিশ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

নুরে আলম শাহ

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি