বৃহস্পতিবার বিকাল ৫:৫৯, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

ঠাকুরগাঁওয়ে গড়েয়া এস.সি বহুমুখী উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ

৬৬৮ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

নানা আয়োজনের মধ্য দিয়ে ঠাকুরগাঁও সদর উপজেলা গড়েয়া এস.সি বহুমুখী উচ্চ বিদ্যালয়ে ২০২০ এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় এবং ৬ষ্ঠ শ্রেণিতে ভর্তিকৃৃত নবাগত শিক্ষার্থীদের নবীন বরণ ও বার্ষিক মিলাদ মাহ্ফিল অনুষ্ঠান মঙ্গলবার সকালে বিদ্যালয় ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়েছে।

এ সময় জেলা পরিষদ সদস্য ও গড়েয়া এস.সি বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মারুফ হোসেন এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে শিক্ষার্থীদের উদ্দেশে উপদেশ মূলক বক্তব্য দেন ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীরুল ইসলাম (তানভির)।

তিনি তাঁর বক্তব্যে শিক্ষার্থীদের সাফল্য কামনা করেন এবং সেই সাথে প্রকৃত মানুষ হওয়ার অনুপ্রেরণা দেন। অনুষ্ঠানে অতিথিবৃন্দ বিদায়ী পরীক্ষার্থী দের হাতে পরীক্ষা উপকরণসহ উপহার সামগ্রী তুলে দেন এবং নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেন।

অনুষ্ঠানটি পরিচালনা করেন, অত্র প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক মোঃওয়াহিদুল ইসলাম। সার্বিক সহযোগিতায় ছিলেন, শিক্ষক-শিক্ষিকা মন্ডলী। পরে বিদায়ী শিক্ষার্থীরা ২০২০ এস.এসসি ব্যাচের পক্ষ থেকে প্রধান শিক্ষক, ম্যানেজিং কমিটির সভাপতি ও অভিভাবক সদস্যদের হাতে বিদ্যালয়ের জন্য উপহার সামগ্রী তুলে দেন। অনুষ্ঠানে শিক্ষক-শিক্ষিকা বৃন্দসহ সকল ছাত্র-ছাত্রী উপস্থিত ছিলেন।

Some text

ক্যাটাগরি: খবর

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি