সোমবার বিকাল ৩:৪৬, ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ. ২৭শে মে, ২০২৪ ইং

জনপ্রিয় চেয়ারম্যান কামরুল আহসান চৌধুরীর ‘নেলসন ম্যান্ডেলা এ্যাওয়ার্ড ২০১৯ পদক’ লাভ

৮৬২ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

পৃথিবীতে কিছু মানুষ তাঁর নিজের যোগ্যতা, কর্ম এবং ব্যবহারে অন্যের হৃদয়ে জায়গা করে নেয়৷ তেমনি দ্বীপ জেলা ভোলার বোরহানউদ্দিন উপজেলা আওয়ামীলীগ এর যুগ্ম সম্পাদক, আয়কর আইনজীবী, ঐতিহ্যবাহী বোরহানউদ্দিন প্রেসক্লাবের সভাপতি ও টবগী ইউনিয়ন পরিষদের স্বনামধন্য জনপ্রিয় তরুণ চেয়ারম্যান জনাব কামরুল আহসান চৌধুরী। এ নামটি এলাকার সকল শ্রেণি পেশার মানুষের কাছে পরিচিত এবং অতি প্রিয়।

জনগনের সেবায় নিজেকে বিলিয়ে দিয়ে একনিষ্ঠতার সাথে দ্বায়িত্ব পালন করে যাচ্ছেন তিনি৷ বিভিন্ন পর্যায়ে নীরবে মানুষের কল্যাণে সর্বদা নিজেকে নিয়োজিত রাখার ধারাবাহিকতায়- “স্বাধীনতার ৪৮ বছর পূর্তিতে আমাদের প্রত্যাশা ও প্রাপ্তি” শীর্ষক আলোচনা সভায় তাকে আইন ও সমাজ সেবার বিশেষ স্বীকৃতি স্বরুপ ‘নেলসন ম্যান্ডেলা এ্যাওয়ার্ড ২০১৯ পদক’ প্রদান করা হয়।
এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ গণতদন্ত কমিশনের সম্মানিত চেয়ারম্যান ও বিচারপতি জনাব মোঃ শামসুল হুদা।
গত ১৪ই জানুয়ারী ২০২০ ইং রোজ মঙ্গলবার বাংলাদেশ সম্মিলিত সাংস্কৃতিক সোসাইটি কর্তৃক বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদ মিলনায়তন তোপখানা রোড, ঢাকায় এক সংবর্ধনা অনুষ্ঠানে তাকে এই পদক প্রদান করা হয়৷

এদিকে কামরুল আহসান চৌধুরী এই সম্মানিত পদক পাওয়ায় তাকে শুভেচ্ছা জানিয়েছেন, বোরহানউদ্দিন প্রেসক্লাবের সহ-সভাপতি জনাব এম.এ আকরাম, ভারপ্রাপ্ত সম্পাদক আবুল বাশার ও সাংবাদিক হাসনাইন আহমেদ হাওলাদার।

Some text

ক্যাটাগরি: মতামত

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি