মঙ্গলবার বিকাল ৫:৩৬, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ২৩শে এপ্রিল, ২০২৪ ইং

স্বপ্নময় মানব কল্যাণ সংগঠনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

৮৩৯ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

“মানবতার সেবাই আমাদের স্বপ্ন” এই শ্লোগানকে সামনে রেখে প্রতি বছরের ধারাবাহিকতায় এবারও স্বপ্নময় মানব কল্যাণ সংগঠনের পক্ষ থেকে গরিবদের মাঝে শীতবস্ত্র (হুডি) বিতরণ করা হয়।

আজ ব্রাহ্মণবাড়িয়া জেলা বিজয়নগর উপজেলার ইছাপুরা ইউনিয়ন ও চম্পকনগর ইউনিয়নের ৫ টি মাদ্রাসায় ও এলাকার মাঝে শীতার্তদের মাঝে স্বপ্নময় মানব কল্যাণ সংগঠন( স্বমাকস) উদ্যাগে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) দুপুর থেকে সন্ধা পর্যন্ত শতাধিক মাদ্রাসার ছাত্র ও-বৃদ্ধদেরকে শীতবস্ত্র বিতরণ করা হয়।

আজকের এই শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে এলাকার অনেক গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সংগঠনের উপদেষ্টা গন উপস্থিত ছিলেন। আরো উপস্থিত ছিলেন সংগঠনের হাসানুজ্জামান রিফাত, কামারুল ইসলাম, নুরুল আমিন, জুনাইদ, আমিনুল ইসলাম, হিমেল হিমু , সামিম প্রমুখ।

শীতবস্ত্র বিতরণের জন্য মোট অর্থের সিংহভাগই দিয়েছে প্রবাসীরা প্রবাসীদের মধ্যে থেকে উপস্থিত ছিলেন আব্দুল কাদির । সংগঠনের পক্ষ থেকে প্রবাসীদের প্রতি কৃতজ্ঞতা জানানো হয় এবং দোয়া করা হয়।

উল্লেখ্য এই সংগঠন ২০১২ সাল থেকে বিভিন্ন সমাজকল্যাণমূলক কাজের সাথে জড়িত। বৃক্ষরোপণ, শিক্ষামূলক সেমিনার, পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান, ঈদ সামগ্রী বিতরণ, ইফতারি বিতরণ, বিভিন্ন জনসচেতনতামূলক কর্মকাণ্ড, জাতীয় দিবস পালন সহ আরো বিভিন্ন সামাজিক কর্মকাণ্ড সম্পাদনের লক্ষ্যে কাজ করে যাচ্ছে। একদল সচেতন যুবকদের নিয়ে সুশৃঙ্খল সমাজ প্রতিষ্ঠা করাই এই সংগঠনের লক্ষ্য।

রিপোর্ট- ইসমাঈল আজিজ

Some text

ক্যাটাগরি: খবর

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি