সোমবার সকাল ৬:১৬, ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ. ২৭শে মে, ২০২৪ ইং

ভোলার বোরহানউদ্দিনে ডাচ্-বাংলা ব্যাংক শাখার উদ্বোধন

৭৬০ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ব্যাংকিং সেবাকে গ্রাম পর্যায়ে পৌঁছে দেয়ার লক্ষ্যে-দ্বীপ জেলা ভোলা’র বোরহানউদ্দিন উপজেলার হাসান নগর ইউনিয়নের খাসমহল বাজারেও শুভ উদ্বোধন হয়েছে ডাচ্-বাংলা ব্যাংকের এজেন্ট ব্যাংকিং আউটলেট শাখা।

বুধবার (০৪ জানুয়ারি) বিকেলে খাসমহল মধ্য বাজারে এ এজেন্ট ব্যাংকিংয়ের শুভ উদ্বোধন উপলক্ষে আলোচনা ও এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলার টবগী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও বিশিষ্ট সমাজ সেবক জনাব সফিউল্লাহ চৌধুরী ’র সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ডাচ্-বাংলা ব্যাংক ভোলা’র এরিয়া ম্যানেজার মোঃ শাজাহান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ হাসান নগর ইউনিয়ন শাখা’র সহ-সভাপতি মোঃ শাজাহান মোল্লা, ইউপি সদস্য মোফাজ্জল মেম্বার, বিশিষ্ট সমাজ সেবক জনাব এমদাদুল হক সেলিম হাওলাদার, নোমান হাওলাদার, নঈম হাওলাদার, বাবলু মিয়া, স্থানীয় ব্যবসায়ী সহ ব্যাংকের অনেক গ্রাহকবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠা‌নে প্রধান আলোচক ছি‌লেন ডাচ্-বাংলা ব্যাংক ভোলা’র এরিয়া ম্যানেজার শাজাহান। তিনি বলেন, এই শাখায় এজেন্ট ব্যাংকিং এর পাশাপাশি স্বাভাবিক ব্যাংকিং এর সকল সুবিধা নিশ্চিত করা হবে।

তি‌নি আরও জানান, আঙ্গুলের ছাপের মাধ্যমে বায়োমেট্রিক একাউন্ট খুলে সাধারণ মানুষের জন্য ব্যাংকিং সুবিধা নিরাপত্তার সাথে নিশ্চিত করা হবে। এখা‌নে এটিএম বুথ এর সুবিধাও থাকবে।

পরে, ফিতা কাটার মধ্য দিয়ে শাখাটির শুভ উদ্বোধন সম্পন্ন করা হয়।

অনুষ্ঠানটি অত্যান্ত দক্ষতার সাথে সঞ্চালনা করেছেন, বিশিষ্ট ব্যবসায়ী ও তরুণ উদ্যোক্তা ইঞ্জিনিয়ার মোঃ রিয়াজ খাঁন।

★★ এ’ শাখাটিতে যে সমস্ত সুযোগ-সুবিধা রয়েছেঃ

সঞ্চয়ী হিসাব খোলা, নগদ টাকা জমা ও উত্তোলন, ডিপিএস, এফডিয়ার, লোন, এটিএম কার্ড প্রদান, অন্য একাউন্ট থেকে টাকা হস্তান্তর, পিন দিয়ে রেমিটেন্সের টাকা গ্রহণ, বিল পে, বেতন/ভাতা প্রধান, ফাস্ট ট্রাক, এসএমএস ব্যাংকিং এবং ব্যালেন্স অনুসন্ধানসহ যাবতীয় সেবা দেওয়া হবে, এ’ ব্যাংকিং ব্যবস্থা পরিচালিত হবে বায়োমেট্রিক পদ্ধতির একাউন্টের মাধ্যমে, এ’ পদ্ধতির মাধ্যমে সম্পূর্ণ নিরাপদে হিসাব পরিচালনা করা যাবে এবং কোন চার্জ ছাড়াই পল্লী বিদ্যুৎ বিল পরিশোধ করার সুযোগ।
বোরহানউদ্দিন উপজেলার মির্জাকালু খাসমহল বাজারে, এই প্রথম সম্পূর্ণ ব্যাংকের যাবতীয় সুবিধা পাওয়া যাবে।

এ শাখার কার্যক্রমের সার্বিক পরিচালনায় থাকবে, কাজিরহাট বাজারের সু-পরিচিত প্রতিষ্ঠান “মা’ ডিজিটাল স্টুডিও এন্ড গ্রামীণফোন কাস্টমার সার্ভিস পয়েন্ট” এর সত্ত্বাধিকারী মোঃ ইলিয়াছ হোসেন রুবেল। তিনি সকলের নিকট দোয়া ও একান্ত সহযোগিতা কামনা করেন।
হাসনাইন হাওলাদার:
ভোলা থেকে

Some text

ক্যাটাগরি: মতামত

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি