সোমবার রাত ২:৩৩, ১০ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ. ২৩শে জুন, ২০২৪ ইং

সরাইলে ৪র্থশ্রেণীর ছাত্রী নিখোঁজ: ২১ঘন্টা পর বাঁশঝোঁপে মিলেছে লাশ

৫৫২ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে নিখোঁজ হওয়ার ২১ ঘন্টা পর বাঁশবাগানের ঝোঁপ থেকে স্কুল পড়ুয়া ৪র্থ শ্রেণীর ছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম জয়নব আক্তার (৯)। সে সরাইল সদরের পশ্চিম কুট্টাপাড়া এলাকার কৃষক হাফিজ মিয়ার মেয়ে এবং পশ্চিম কুট্টাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর ছাত্রী।

মঙ্গলবার (১৭ ডিসেম্বর) সন্ধ্যায় বাড়ির পাশে বাঁশবাগানের ঝোঁপ থেকে ছন্নছাড়া অবস্থায় নিহত ছাত্রীর লাশ উদ্ধার করা হয়। পরে লাশ থানায় নিয়ে আসে পুলিশ। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন সরাইল সার্কেল এর অতিরিক্ত পুলিশ সুপার মকবুল হোসেন ও থানা অফিসার ইনর্চাজ মোঃ সাহাদাত হোসেন টিটো। নিহতের পরিবার জানায়, সোমবার দিবাগত রাত ৮টার দিকে একটি কাজে পাশের বাড়িতে যায় জয়নব। মা ফেরদৌসা বেগম ভাত নিয়ে অপেক্ষা করলেও মেয়ে জয়নব ফিরে না আসায় খোঁজ করতে থাকে।

রাতব্যাপী খোঁজেও না পেয়ে পরিবারের লোকজন মঙ্গলবার দিনব্যাপী এলাকায় মাইকিং করান। বিকেলে জয়নবের লাশ স্থানীয় লোকজন বাড়ির পাশে বাঁশবাগানে পড়ে থাকতে দেখে পরিবারের লোকদের খবর দেয়। নিহতের পরিবারের অভিযোগ, জয়নবকে ধর্ষণের পর নির্মমভাবে হত্যা করা হয়েছে। এ ব্যাপারে সরাইল থানা অফিসার ইনর্চাজ মোঃ সাহাদাত হোসেন টিটো ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে স্কুলছাত্রীর লাশ উদ্ধার করা হয়েছে। তবে ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে বলে জানান।

Some text

ক্যাটাগরি: মতামত

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি