সোমবার দুপুর ১:৪১, ১০ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ. ২৪শে জুন, ২০২৪ ইং

পিএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হয়েছে “মেহেরুন’নেছা মম চৌধুরী”।

৬০৭ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

বরিশাল শিক্ষাবোর্ডের অধীন, ভোলা’র বোরহানউদ্দিন উপজেলার মির্জাকালু উ:বি: সংলগ্ন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মেধাবী ছাত্রী “মেহেরুননেছা মম চৌধুরী” প্রাথমিক শিক্ষা সমাপনী (পিএসসি) ২০১৯ইং পরীক্ষায় জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হয়েছে।

সে এ গৌরবময় প্রাপ্তির জন্য সর্ব প্রথম সৃষ্টিকর্তা’র শুকরিয়া ও তাঁর পিতা মোঃ ছরওয়ার চৌধুরী, মাতা উম্মে কুলসুম এবং তাঁর সম্মানীত শিক্ষকদের অবদানের প্রতি কৃতঙ্গতা প্রকাশ করেছে।

সে জানায়, বাবা-মায়ের অক্লান্ত পরিশ্রম ও আন্তরিকতা এবং আমার আত্মবিশ্বাসী প্রচেষ্টায় আজকের এই ফলাফল।

ভবিষ্যতে উচ্চ শিক্ষায় কৃতিত্বপূর্ণ ফলাফল অব্যাহত রাখার জন্য সে তাঁর সকল শিক্ষক-মণ্ডলী, মা-বাবা, দাদা-দাদি, নানা-নানি এবং সকল আত্নীয়-স্বজন, বন্ধু-বান্ধব সহ সকলের নিকট দোয়া প্রত্যাশী।

“মেহেরুননেছা মম চৌধুরী”র বাবা, বিশিষ্ট সমাজসেবক ও ব্যবসায়ী, মা – একজন গৃহিণী। তাঁরা মেয়ের সুন্দর ভবিষ্যত ও দীর্ঘায়ু কামনা করেন এবং সকলের নিকট দোয়া চান।

উল্লেখ্য,এবার মির্জাকালু উ:বি সংলগ্ন সরকারী প্রাথমিক বিদ্যালয়ে (পিএসসি) পরীক্ষার্থীর সংখ্যা,মোট ৫৫ জনের মধ্যে শতভাগ পাশ সহ- জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হয়েছে মোট ১০ জন।

তারা হলো- “মেহেরুননেছা মম চৌধুরী” সাজ্জাদ হোসেন শ্রেষ্ঠ, রুপক দে, মুশফিকা ইসলাম বুশরা, জেরিন বেগম, মেহেজাবিন, মম সেন, মম ঘোষ, মিম, প্রিয়াংকা রাণী সাহা।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক: রবীন্দ্রনাথ- এ তথ্য নিশ্চিত করেছেন।
হাসনাইন হাওলাদার: ভোলা থেকে-

Some text

ক্যাটাগরি: মতামত

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি