রবিবার সন্ধ্যা ৭:২৬, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ. ১৯শে মে, ২০২৪ ইং

ভোলার হাসান নগর ইউনিয়ন আ’লীগের সম্মেলন হচ্ছে কাল

৪৫৩ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

দ্বীপ জেলা ভোলার বোরহানউদ্দিন উপজেলার হাসান নগরে নানা জটিলতা কাটিয়ে দীর্ঘ (৪০) বছর পর আগামীকাল ০৭ই নভেম্বর রোজ বৃহস্পতিবার আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এ সম্মেলনকে কেন্দ্র করে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের মধ্যে বিরাজ করছে উৎসবের আমেজ।

সম্মেলনকে ঘিরে পদ প্রত্যাশীরা মাঠে প্রচারণা চালাচ্ছেন। স্বাধীনতার পর এ ইউনিয়নে একবার’ই আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হলেও নানা কারণে দীর্ঘ ৪০ বছরেরও বেশি সময় ধরে আর সম্মেলন করতে পারেনি দলটি। ইতিমধ্যে সম্মেলনের সব প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

সম্মেলনে সভাপতি পদে বর্তমান সভাপতি জনাব সালাউদ্দিন হাওলাদার কাঞ্চন মিয়া ছাড়া বিকল্প কোন প্রার্থী না থাকায় সভাপতি পদ নিয়ে কোন আলোচনা না থাকলেও সাধারণ সম্পাদক পদে আলোচনা শুরু হয়েছে। সভাপতির প্রতিদ্বন্দিতা না থাকায় পুরোই নিশ্চিত এবারো সভাপতি হচ্ছেন জনাব সালাউদ্দিন হাওলাদার কাঞ্চন মিয়া। অন্যদিকে, সম্পাদক পদে দলের বেশ কয়েকজন নেতা প্রার্থীতা ঘোষণা করেছেন। এর মধ্যে জনাব শাজাহান মোল্লা, মোঃ হানিফ মাস্টার ও মোঃ হারুন অর রশিদ।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ভোলা-২ (বোরহানউদ্দিন -দৌলতখাঁন) আসনের সাংসদ, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের স্হায়ী কমিটির সদস্য আলহাজ্ব আলী আজম মুকুল। এছাড়া বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগ ও স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত থেকে আনন্দ মুখোর পরিবেশের মধ্যে দিয়ে সম্মেলনের কার্যক্রম সম্পন্ন করবেন।

হাসনাইন আহমেদ হাওলাদার : ভোলা থেকে

Some text

ক্যাটাগরি: খবর

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি