বুধবার সকাল ১১:০৭, ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ. ১৯শে জুন, ২০২৪ ইং

সরাইলে দুপক্ষের সংঘর্ষে আহত ১০

৪৯৮ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে জমি সংক্রান্ত বিরোধে দুই পক্ষের সংঘর্ষে আহত হয়েছে ১০ জন। রোববার (২৪ নভেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলা সদরের উচালিয়াপাড়া ও নিজসরাইল গ্রামের দু’পক্ষের মধ্যে এ সংঘর্ষ হয়। এতে দু’পক্ষের ১০ জন আহত হয়। পরে পুলিশ টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

স্থানীয় সূত্রে জানা যায়, নিজসরাইল গ্রামের আরিফ মিয়া ও উচালিয়াপাড়া গ্রামের আলমগীর মিয়ার মধ্যে উচালিয়াপাড়া মাদ্রাসার পশ্চিম দিকের কয়েক শতাংশ জায়গা নিয়ে বিরোধ চলছিল। উক্ত বিরোধের জের ধরে বিরোধপূর্ণ জায়গার একটি টিন শেডের ঘর অতর্কিত হামলা চালিয়ে প্রতিপক্ষের লোকজন ভাংচুর করে।

সরাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহাদাত হোসেন টিটো জানান, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে এ সংঘর্ষের ঘটনা ঘটে। পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা গেছে, সরাইলে যখন দাঙ্গামুক্ত সরাইল গড়ার সামাজিক আন্দোলনে সফলতার দানা বাঁধছে এমনই সময় এ ধরণের রক্তক্ষয়ী সংঘর্ষের খবরে বিব্রত এলাকার শান্তিপ্রিয় মানুষ।

ফের যেন এ ধরনের সংঘর্ষের পুনরাবৃত্তি না ঘটে সেই জন্য পুলিশ প্রশাসনসহ সংশ্লিষ্ট সকলের প্রতি সজাগ দৃষ্টি রাখার দাবি জানিয়েছেন এলাকার শান্তিপ্রিয় মানুষ।

শেখ মো. ইব্রাহীম, সহ-সম্পাদক

Some text

ক্যাটাগরি: খবর, নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি