মঙ্গলবার রাত ১২:৫৪, ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ. ২৭শে মে, ২০২৪ ইং

ব্রাহ্মণবাড়িয়ায় দুই ট্রেনের সংঘর্ষে নিহত আনুমানিক ৫০

৬৬৪ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবার মন্দবাগ রেলস্টেশনে সিলেট থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী উদয়ন এক্সপ্রেসের সাথে ঢাকাগামী ৭৪১ আপ তূর্ণা নিশিতা এক্সপ্রেসের সংঘর্ষ হয় ভোর প্রায় তিনটার দিকে। এতে সর্বশেষ খবরাখবর ও আমাদের নিজস্ব ধারণামতে নিহতের সংখ্যা প্রায় ৫০ হবে। এ‌ বিষ‌য়ে প্রত্যক্ষদর্শী‌দের বর্ণনা, সামা‌জিক যোগা‌যোগ মাধ্যমগু‌লোর পোস্ট এবং লাইভ পর্যা‌লোচনা ক‌রে তাই বোঝা যায়।

আহত প্রায় দেড় শতাধিক। আহত ও নিহত‌দের কু‌মিল্লা এবং ব্রাহ্মণবা‌ড়িয়া হাসপাতা‌লে নেয়া হ‌চ্ছে। নিহ‌তের সংখ্যা আ‌রো বাড়‌তে পা‌রে ব‌লে জানা যায়। এমনকি একটি নিউজে বলা হয়,  ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত তিনটি বগির একটির তেমন কোনো যাত্রীই বাঁচেনি বলে ধারণা করা হচ্ছে। উদয়ন এক্সপ্রেসের তূর্ণা নিশিতার তুলনাই গতি কম থাকায় উদয়ন এক্সপ্রেসের বেশি ক্ষতি হয়।

এতে হতা হতের পরিমাণ বেশি উদয়ন এক্সপ্রেসের যাত্রীদের। উদ্ধার কাজ এখনো চলছে। স্টেশন নিকটবর্তী যারা আছেন আক্রান্তদের সহায়তায় এগিয়ে আসছে।
জেলা প্রশাসনের ৩ সদস্যের কমিটি গঠন করা হয়েছে আগামী ২৪ ঘন্টার মধ্যে রিপোর্ট প্রধানের আহবান জানিয়েছে জেলা প্রশাসন।এবং জেলা প্রশাসনের পক্ষথেকে নিহতের পরিবারকে ২৫ হাজার টাকা দেয়ার কথা জানিয়েছে জেলা প্রশাসন।

আশরাফুল সুমন : বিশেষ প্রতিনিধি

Some text

ক্যাটাগরি: মতামত

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি