শনিবার রাত ২:৫২, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ. ১২ই জুলাই, ২০২৪ ইং

ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশি বাধা উপেক্ষা করে আলালের নেতৃত্বে বিএনপির সমাবেশ

৯৪২ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপি’র পূর্বঘোষিত বিক্ষোভ সমাবেশে পু‌লিশি বাঁধার অভিযোগ উঠেছে।

শনিবার (২৩ নভেম্বর) বিকেলে ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের সামনে জেলা বিএনপি’র উদ্যোগে বিক্ষোভ সমাবেশ করতে চাইলে পুলিশি বাধা প্রদান করে বলে জানান বিএনপির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল। সেই সমাবেশে তিনি প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল অভিযোগ করে বলেন, আমি পূর্বঘোষিত বিক্ষোভ সমাবেশে অংশ নেয়ার জন্য ব্রাহ্মণবাড়িয়ায় সমাবেশস্থলে পৌঁছার পর পুলিশি বাঁধার মুখে পড়ি আমরা। এসময় পুলিশ মহিলাসহ ৯ জন নেতাকর্মীকে গ্রেফতার করে নিয়ে যায়। আমরা যারা দলের নেতারা সমাবেশ মঞ্চে উপস্থিত ছিলাম তাদেরকে পুলিশ নেমে চলে যেতে বলে। সেখানে কোন সমাবেশ করতে দেয়া হবে না বলেও পুলিশের পক্ষ থেকে জানিয়ে দেয়া হয়। এছাড়া পুলিশ বিক্ষোভ সমাবেশে অংশ নেয়া নেতাকর্মীদের ব্যানার ছিঁড়ে ফেলে।

কিন্তু পুলিশের বাঁধা সত্ত্বেও আমি সেখানে মাইক ছাড়াই বক্তব্য রাখি এবং সমাবেশ শেষ করেছি।

এ সময় আরও উপস্থিত ছিলেন উকিল আব্দুস সাত্তার, বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক আব্দুল আওয়াল খান, নির্বাহী কমিটির সদস্য শেখ শামীম, যুবদলের জাহাঙ্গীর হাওলাদার, এস এম জাহিদুর রহমান সহ ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Some text

ক্যাটাগরি: খবর

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি