বৃহস্পতিবার বিকাল ৪:৫৩, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

নতুন কমিটিতে অনুপ্রবেশকারীর স্থান হবেনা: হাসান নগরের সম্মেলনে মেয়র রফিকুল

৪১০ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

দীর্ঘ ৪০ বছর পর দ্বিতীয় বারের মতো দ্বীপ জেলা ভোলার বোরহানউদ্দিন উপজেলার ৬নং হাসান নগর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ৭ই নভেম্বর ২০১৯ইং বৃহস্পতিবার বিকেলে ইউনিয়নের প্রধান কার্যালয় (খাসমহল বাজারের) সামনে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

৬নং হাসান নগর ইউনিয়ন আ’লীগ এর সভাপতি জনাব সালাউদ্দিন হাওলাদার কাঞ্চন মিয়ার সভাপতিত্বে সম্মেলনের উদ্বোধন করেন উপজেলা আওয়ামী লীগ’র সভাপতি জনাব জসিম উদ্দিন হায়দার। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র জনাব আলহাজ্ব রফিকুল ইসলাম। এসময় তিনি বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার শুদ্ধি অভিযান শুরু হওয়ায় নতুন কমিটিতে কোন অনুপ্রবেশকারীদের স্থান হবে না

এছাড়াও উপস্থিত ছিলেন,বোরহানউদ্দিন উপজেলা পরিষদ চেয়ারম্যান জনাব আবুল কালাম আজাদ, বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগ এর যুগ্ন সাধারণ সম্পাদক ও টবগী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব কামরুল আহসান চৌধুরী, বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগ এর সাংগঠনিক সম্পাদক জনাব আ.ন.ম আব্দুল্লাহ, বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগ এর সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জনাব মোঃ রাসেল আহমেদ মিয়া, বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগ এর সাংগঠনিক সম্পাদক জনাব জুলফিকার আলি, হাসান নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব মানিক হাওলাদার।

হাসান নগর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে আগামী তিন বছরের জন্য জনাব সালাউদ্দিন হাওলাদার কাঞ্চন মিয়া কে সভাপতি ও মোঃ হানিফ মাস্টার কে সাধারণ সম্পাদক হিসেবে নাম ঘোষণা করা হয়।

হাসনাইন আহমেদ হাওলাদার : ভোলা থেকে

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা, মতামত

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি