সোমবার সন্ধ্যা ৭:০৩, ৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ২২শে এপ্রিল, ২০২৪ ইং

ঠাকুরগাঁও আ.লীগের সম্মেলন: ইকরামুল সভাপতি-বাবু সাধারণ সম্পাদক

৫০১ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ঠাকুরগাঁও পৌর আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে রবিবার সকাল ১১টায় ঠাকুরগাঁও জেলা পরিষদ অডিটরিয়ামে সম্মেলনের আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও ঠাকুরগাঁও-২ আসনের সংসদ সদস্য দবিরুল ইসলাম এমপি।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও স্থানীয় সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন এমপি।

বিশেষ অতিথি জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মু.সাদেক কুরাইশী, সহ সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা মাহাবুবুর রহমান বাবলু,মাহাবুবুর রহমান খোকন,যুগ্ম সাধারণ সম্পাদক দিপক কুমার রায়,এসএম গোলাম ফারুক রুবেল ,দপ্তর সম্পাদক অধ্যক্ষ জুলফিকার আলী ভুট্টো,সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট অরুনাংশু দত্ত টিটো প্রমূখ।

এছাড়া আরও উপস্থিত ছিলেন,বাংলাদেশ আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক রাজিউর রেজা খোকন চৌধুরী,জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বাবলুর রহমান বাবলু, জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা আয়েশা সিদ্দিকা তুলি,জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মোস্তাফিজুর রহমান রিপন,জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেল,জেলা পরিষদের সদস্য নজরুল ইসলাম স্বপন ।
সভাপতিত্ব করেন পৌর কমিটির সভাপতি ও কাউন্সিলর নজরুল ইসলাম।

প্রথম অধিবেশনের বক্তব্য শেষে পৌর কমিটির সভাপতি নজরুল ইসলাম পূর্বের কমিটি ভেঙ্গে দেন। পরে জেলা নেতৃবৃন্দের পরিচালনায় দ্বিতীয় অধিবেশনের কার্যক্রম শুরু হয়।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মু.সাদেক কুরাইশী কাউন্সিলরদের প্রস্তাব ও সমর্থনের ভিত্তিতে দ্বিতীয় অধিবেশনে ইকরামুল হককে সভাপতি ও মাসুদুর রহমান বাবুকে সাধারণ সম্পাদক পদে ৩ বছরের জন্য নিবার্চিত ঘোষণা দেন।

পৌর আওয়ামীলীগের ত্রি-বার্ষিক কাউন্সিলে সভাপতি ইকরামুল হক ও সাধারণ সম্পাদক মাসুদুর রহমান বাবু নির্বাচিত হওয়ায় কাউন্সিলর সহ সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান।
এবং পৌর আওয়ামীলীগকে আরো শক্তিশালী করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, পৌর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আবু সাঈদ সোহেল। অনুষ্ঠানে প্রত্যেক ওয়ার্ডের কাউন্সিলর ডেলিগেটসহ ছাত্রলীগ, যুবলীগ,স্বেচ্ছাসেবক লীগ ও আওয়ামী লীগের সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নূরে আলম শাহ::ঠাকুরগাঁও

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা, মতামত

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি