সোমবার রাত ১:৪৮, ১০ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ. ২৩শে জুন, ২০২৪ ইং

ঠাকুরগাঁওয়ে লিবার্টি রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজে চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত

৪২৩ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ঠাকুরগাঁওয়ে লিবার্টি রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজে মহান বিজয় দিবস উপলক্ষে শিশুদেরকে মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা সম্পর্কে ধারণা দিতে শুক্রবার সকাল ৯ টায় অত্র প্রতিষ্ঠানের আয়োজনে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

“আধুনিক মানসম্মত শিক্ষার প্রত্যয়ে প্রতিষ্ঠিত” ঠাকুরগাঁও জমিদার পাড়াস্থ নিরিবিলি মনোরম পরিবেশে এস এম বেলাল এর পরিচালনায় মহান বিজয় দিবসের ধারণা দিতে শিশুদের মাঝে চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত করা হয়েছে।

প্রতিযোগিতার বিষয়বস্তু ছিল জাতীয় পতাকা, স্মৃতিসৌধ, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতি।

প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ও পরিচালক এসএম বেলালের ঐকান্তিক ইচ্ছায় ও অধ্যক্ষ গৌতম রায়ের সার্বিক তত্ত্বাবধানে প্লে শ্রেণি হতে চতুর্থ শ্রেণি পর্যন্ত সকল ছাত্র-ছাত্রী চিত্রাংকন প্রতিযোগিতায় অংশগ্রহণ করে।

এরমধ্যে প্লে শ্রেণীতে ৪০ জন, নার্সারিতে ৪০ জন, কেজিতে ২৫ জন,১ম শ্রেণীতে ২৫জন ও ২য় ,৩য় ও ৪র্থ শ্রেণীতে ২৫ জন ছাত্র-ছাত্রীসহ ১৫৫ জন চিত্রাংকন প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছে।

পরে অত্র প্রতিষ্ঠানের অধ্যক্ষ গৌতম রায়ের সভাপতিত্বে প্রতিষ্ঠাতা ও পরিচালক এসএম বেলাল বলেন, প্রতিবছরের ন্যায় এবারও মহান বিজয় দিবস উপলক্ষে শিক্ষার্থীদের মাঝে চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।

শিক্ষার্থীদের স্বতস্ফূর্ত অংশগ্রহণে আমি আনন্দিত। সেইসাথে অভিভাবকবৃন্দের সর্বাত্মক সহযোগিতায় আমি তাদেরকে আন্তরিক ধন্যবাদ জানাই।

নুরে আলম শাহ ::ঠাকুরগাঁও প্রতিনিধি:

Some text

ক্যাটাগরি: খবর

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি