বৃহস্পতিবার দুপুর ২:০৪, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

ঠাকুরগাঁওয়ে দৃষ্টিনন্দন কক্ষে ছাত্রীদের পরীক্ষা গ্রহণ

৬৫৭ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ঠাকুরগাঁও সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে একটি দৃষ্টিনন্দন ও পরীক্ষার জন্য প্রয়োজনীয় উপকরণসহ make-shift কক্ষ নির্মাণ করে কিছু সংখ্যক ছাত্রীর পরীক্ষা গ্রহণের উদ্যোগ নেওয়া হয়েছে।

ছাত্রীদের পরীক্ষা গ্রহণের কক্ষ সংকুলান থাকায় তাৎক্ষণিকভাবে ভারী শামিয়ানা যুক্ত পরীক্ষা গ্রহণের উপযুক্ত কক্ষ তৈরি করে কিছু সংখ্যক ছাত্রীদের উক্ত কক্ষে জেএসসি পরীক্ষার্থীদের পরীক্ষা গ্রহণ করা হয়েছে।

(৪ নভেম্বর) সোমবার জেলা প্রশাসক ড:কেএম কামরুজ্জামান সেলিম অনুষ্ঠিতব্য ইংরেজি বিষয়ের পরীক্ষা চলাকালীন সময়ে ঠাকুরগাঁও কালেক্টরেট স্কুল,সরকারি বালক ও বালিকা উচ্চ বিদ্যালয়ে চলমান জেএসসি এবং মাদ্রাসায় জেডিসি পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন।

পরিদর্শনকালে সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে পরীক্ষা অনুষ্ঠিত হওয়ায় তিনি সন্তোষ প্রকাশ করেন। এছাড়া সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে একটি দৃষ্টিনন্দন ও পরীক্ষার জন্য প্রয়োজনীয় উপকরণসহ make-shift কক্ষ নির্মাণ করে কিছু ছাত্রীর পরীক্ষা গ্রহণের ব্যবস্হা দেখে বিদ্যালয় কতৃপক্ষকে তিনি ধন্যবাদ জানান।

এসময় জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিম বলেন, এটাই বাংলাদেশ। সব পরিবেশের সাথে এদেশের ছাত্ররা খাপ খাওয়াতে পারে বলেই বিদেশে শত প্রতিকূলতার মাঝেও দেখা গেছে বাংলাদেশের মাঝারি মানের ছাত্ররাও অসাধারণ ফলাফল করে।

নুরে আলম শাহ : ঠাকুরগাঁ থেকে

Some text

ক্যাটাগরি: খবর

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি