বৃহস্পতিবার দুপুর ২:৫৯, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

৮টি মোটরসাইকেলসহ ৭ চোর গ্রেফতার: পুলিশের সাংবাদিক সম্মেলন

৫৩৫ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

পুলিশ পরিদর্শক গোলাম মর্তুজার নেত্বৃত্বে একটি চৌকস টিম ৩৬ ঘন্টায় দুই জেলায় ঠাকুরগাঁও পুলিশের বিশেষ অভিযান চালিয়ে ৮টি মোটরসাইকেল সহ ৭ জন চোরকে গ্রেফতার করেছে ঠাকুরগাঁও পুলিশ।

বৃহস্পতিবার (৩ অক্টোবর)দুপুরে ঠাকুরগাঁও পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেছেন ঠাকুরগাঁও পুলিশ সুপার মোহা:মনিরুজ্জামান পিপিএম সেবা ।

এসময় উপস্থিত ছিলেন,অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল আবু তাহের আব্দুল্লাহ,অতিরিক্ত পুলিশ সুপার মোসফেকুর রহমান (সদর),সদর থানার ওসি আশিকুর রহমান পিপিএম,ডিআইও ওয়ান নাজমুল ইসলাম, অপারেশন অফিসার গোলাম মর্তুজা,এসআই এরশাদ আলী,এস আই আনিছুর রহমানসহ ঠাকুরগাঁও পুলিশের কর্মকর্তাবৃন্দরা।

উল্লেখ্য ,গত ১৬ সেপ্টেম্বর রাতে শহরের ঘোষপাড়া জামে মসজিদের সামনে থেকে একেএম ফজুলুল বারি নামে এক মুসল্লির একটি হিরো সুপার স্পেলেন্ডার মোটর সাইকেল অজ্ঞাতনামা চোরেরা চুরিকরে নিয়ে যায়।

এ ঘটনায় থানায় মামলা হলে পুলিশ চুরির ঘটনার ক্লু উদ্ধার করেন এবং অপারেশন অফিসার গোলাম মর্তুজা
বলেন,এসপি স্যার ও ওসি স্যারের নির্দেশে গত দুই দিনে নীলফামারী ও লালমনিরহাট জেলায় অভিযান চালিয়ে আশরাফ,হৃদয়,জাহিদুল ইসলাম,লেলিন,ইদ্রিস আলী, লেলিন ও নিশিকান্ত নামে আন্ত:জেলা মোটর সাইকেল চোর চক্রের ৭ জন সদস্যকে গ্রেফতার করে এবং তাদের হেফাজত হতে ৮টি মোটর সাইকেল উদ্ধার করা সম্ভব হয়েছে।একটি হিরো সুপার স্পেলেন্ডারমোটর সাইকেল অজ্ঞাতনামা চোরেরা চুরি করে নিয়ে যায়। মিট দ্য প্রেসে উপস্থিত ছিলেন,প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী, সাধারণ সম্পাদক লুৎফর রহমান মিঠু সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

নুরে আলম শাহ::ঠাকুরগাঁও প্রতিনিধি:

Some text

ক্যাটাগরি: খবর

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি