শনিবার সকাল ১১:৫৫, ১৫ই আশ্বিন, ১৪৩০ বঙ্গাব্দ. ৩০শে সেপ্টেম্বর, ২০২৩ ইং

মহাত্মা এ্যাওয়ার্ড প্রাপ্তিতে ইএসডিও নির্বাহী পরিচালককে জেলা প্রশাসকের সংবর্ধনা

৩৮৫ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসকের উদ্যোগে জেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও রাজনৈতিক নেতৃবৃন্দের উপস্থিতিতে ভারতে মহাত্মা এ্যাওয়ার্ড প্রাপ্তিতে ইএসডিও নির্বাহী পরিচালককে জেলা প্রশাসক ডঃ কে এম কামরুজ্জামান সেলিম সংবর্ধনা স্মারক ও শুভেচ্ছা উপহার প্রদানের আয়োজন করা হয়েছে।

ঠাকুরগাওয়ের বেসরকারি উন্নয়ন সংস্থা ইএসডিও এর নির্বাহী পরিচালক ড. মুহাম্মদ শহীদ উজ জামান সামাজিক উন্নয়নে বিশেষ অবদান রাখায় সম্প্রতি ভারতের মহাত্মা এওয়ার্ড ফর সোশ্যাল গুড-এ সম্মানিত
হওয়ায় (২০ অক্টোবর) রবিবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসকের পক্ষ থেকে ইএসডিও বেসরকারী উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক ড. মুহম্মদ শহীদ উদ জামানকে বিশেষ সংবর্ধনা স্মারক ও শুভেচ্ছা উপহার প্রদান করা হয়েছে।

এ সময় তার সহধর্মীনী সেলিমা আখতার,‍ শামীমসহ সংস্থার বিভিন্ন স্তরের সদস্যরা উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিমের সভাপতিত্বে বিশেষ সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহা: মনিরুজ্জামান পিপিএম সেবা, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক)নুর কুতুবুল,সিভিল সার্জন ডা: এইচ এম আনোয়ারুল ইসলাম,জেলা পরিষদের চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী লীগের ঠাকুরগাঁও জেলা শাখার সাধারণ সম্পাদক, মুহ.সাদেক কুরাইশী, প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মাহাবুবুর রহমান খোকন, যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন প্রমুখ।

উল্লেখ্য যে, গত ১ অক্টোবর সন্ধায় নয়াদিল্লির হোটেল ক্রাউন প্লাজায় জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে ইএসডিও’কে এ এ্যাওয়ার্ড প্রদান করা হয়।

ওই অনুষ্ঠানে ভারত সরকারের একাধিক মন্ত্রী, সংসদ সদস্য এবং ভারতীয় জনতা পার্টির কেন্দ্রীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে ইএসডিও’র নির্বাহী পরিচালক ড.মুহম্মদ শহীদ উজ জামানকে সম্মাননা স্বারক এবং মহাত্মা ভাস্কর্য প্রদান করেন আদিত্যঞ বিড়লা গ্রুপ। অতিদরিদ্র মানুষের সামগ্রিক উন্নয়নে ব্যাপক অবদান রাখায় গান্ধীর ১৫০ তম জন্ম বার্ষিকীতে মহাত্মা এওয়ার্ড ফর সোশ্যাল গুড্স ২০১৯ এ ভূষিত করা হলো ইএসডিওকে। ইএসডিও ছাড়াও সাইট সেভার্স ইন্ডিয়া, চাইল্ড কেয়ার ফাউন্ডেশন ইন্ডিয়া, ভারত রুরাল লাইভলীহুডস ফাউন্ডেশনকেও মহাত্মা এ্যাওয়ার্ডথ্যফর সোশ্যাল গুডস ২০১৯ প্রদান করা হয়।

পরে এইচডিও নির্বাহী পরিচালক ও তার সহধর্মিনী জেলা প্রশাসক কার্যালয়ের নির্মিত মুক্তিযুদ্ধের ঐতিহাসিক ৭ মার্চের ভাষণসহ স্মৃতিবিজড়িত”অদম্য বাংলাদেশ কর্ণার” পরিদর্শন করেন।

এ সময় জেলা প্রশাসকসহ সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল কাইয়ুম খান ও মাহমুদুর রহমান উপস্থিত ছিলেন।

নুর আলম শাহ::ঠাকুরগাঁও প্রতিনিধি:

Some text

ক্যাটাগরি: খবর, নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

লঞ্চে যৌন হয়রানি