রবিবার সকাল ১১:৩৩, ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ. ১৪ই জুলাই, ২০২৪ ইং

দেশ দর্শন এর অফিসিয়াল ফেসবুক গ্রুপে লেখার নিয়ম

৮৫৮ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

দেশ দর্শন গ্রুপ একটি ফেসবুকভিত্তিক গ্রুপ। এতে শুধু দেশ দর্শন ডটকম (deshdorshon.com) এর লেখাগুলোই প্রাধান্য পাবে। অন্যান্য রাজনৈতিক দল-মতের প্রচার, ব্যক্তি প্রচার ইত্যাদি থেকে এখানে বিরত থাকাই শ্রেয়। তবে যে কোনো বিষয়ে আমাদের পোর্টালে সংক্ষিপ্ত আকারে লেখা যাবে এবং সেখানে প্রকাশিত লেখা, কলাম, মিনি কলাম, নিউজ, প্রতিবেদন, ব্লগ ও নাগরিক সাংবাদিকতার লিঙ্ক এখানে শেয়ার করা যাবে, এতে কোনো বাধা নেই।

আমাদের অফিসিয়াল ফেসবুক পেইজ

 

এমনকি দেশ দর্শন পোর্টালে প্রকাশিত লেখা প্রতিবেদন, ও নিউজগুলো নিজ নিজ আইডি থেকেই এখানে পোস্ট করাই উচিত। আমাদের অফিসিয়াল ফেইসবুক পেইজ দেশ দর্শন থেকে এখানে পোস্ট দেয়ার পরও দ্বিতীয়বার নিজের আইডি থেকে নিজ নিজ লেখা ও প্রতিবেদন পোস্ট করতে পারবেন।

তাছাড়া, deshdorshon.com এ প্রকাশ করার জন্য ইনবক্সে বা ইমেইলে লেখা না পাঠিয়ে সরাসরি এখানে লেখা পোস্ট দিতে পারেন, যা আমরা মূল ওয়েব সাইটে প্রকাশ করব। এমনকি কোনো পোস্টের নীচে ভালো কমেন্ট পেলেও আমরা তা প্রকাশ করব। এক্ষেত্রে কোনো পোস্ট বা কমেন্ট আমাদের দৃষ্টি এড়িয়ে গেলে ধরিয়ে দিতে পারেন।

আমাদের অফিসিয়াল ফেসবুক গ্রুপ

 

দেশ দর্শন একটি সামগ্রিক চিন্তাধর্মী ও জ্ঞানগত আন্দোলন। বলা যায় চিন্তা-বিপ্লব। এর মাধ্যমে আমরা নিজেদেরও গঠন করতে চাই, সমাজ-জাতিকেও গঠন করতে চাই। নিজ নিজ বন্ধুদের এ গ্রুপে যুক্ত করে আমাদের কৃতজ্ঞ করুন। সবাইকে ধন্যবাদ।

বিঃ দ্রঃ ব্লগ ও নাগরিক সাংবাদিকতায় আইডি খোলে সেখানে আপনার মতামত ও নিউজ লিখুন, তারপর সেটার লিঙ্ক এ গ্রুপে শেয়ার করুন। আইডি খোলার নিয়মdeshdorshon.com/2019/05/05/blog-id/

আরো কিছু নিয়ম- deshdorshon.com/2019/08/28/nagorikshangbadikota/

 

Some text

ক্যাটাগরি: নিয়ম-কানুন

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি