বৃহস্পতিবার বিকাল ৫:৩৫, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ. ১৩ই জুন, ২০২৪ ইং

চট্টগ্রামের ষোলশহর: মোবাইল ও ব্যাগ ছিনতাই নিত্যনৈমিত্তিক ঘটনা!

৫৮৯ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

প্রতিদিন দিনে-রাতে ২/৩ বার কিংবা তার থেকেও বেশিবার সময়ে চোখের সামনে ঘটছে এই কুকর্ম! চট্টগ্রামের ষোলশহরে মোবাইল ও ব্যাগ ছিনতাই নিত্যনৈমিত্তক ঘটনা! বেশিরভাগ ক্ষেত্রে মেয়েদেরকেই টার্গেট করছে ছিনতাইকারীরা!

সুযোগ বুঝে যে কাউকে টার্গেট করে! ২নং গেইট থেকে ওরা নিরীহ মানুষ বুঝে টার্গেট করে! আর অপারেশন শেষ করে ষোলশহর ভুমি অফিসের সামনে আসার পর!! মোবাইল ছিনতাইয়ের পর এরা ভূমি অফিসের সামনে বরাবর নিচের দিকে থাকা বড় নালাটিতে ঝাঁপ দেয়। আর সেই ঝাঁপেই ওরা পথচারীদের মালামাল নিয়ে উধাও হয়ে যায়!

আবার কখনও কখনও দেখা যাচ্ছে, ছিনতাইকারীরা বাইক নিয়ে ছিনতাই কর্মকাণ্ড চালিয়ে বেড়ায়! শুনেছি এদেরও নাকি গ্যাং আছে!! জানি না এরা কে বা কারা কিংবা কারা এদের মদদদাতা! জানি না প্রশাসন এই ব্যাপারে অবগত আছে কিনা!

অবগত না থাকাটা আমি মনে করি রিতীমত লজ্জার! নাকি তারা ওইসব মদদদাতাদের কাছে জিম্মি!! প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে বলতে চাই, আপনাদের সামান্য পদক্ষেপই পারে পথচারীদেরকে এই দুর্ভোগ থেকে রক্ষা করতে।  বিশ্বাস করুন, প্রতিদিন এভাবে নানারকম পথচারীদের কান্না আর আর্তনাদে প্রচণ্ড ব্যাথিত হই। আশা করি প্রশাসন এই ব্যাপারে দ্রুত পদক্ষেপ নিবেন। কোন প্রকার ভুল হলে ক্ষমার চোখে দেখবেন।

জাবির হোসাইন : চট্টগ্রাম থেকে

Some text

ক্যাটাগরি: খবর, নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি