সোমবার সকাল ৬:২৬, ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ. ২৭শে মে, ২০২৪ ইং

এবার ‘আজিজ মোহাম্মদ ভাই’, বাসায় মদের কারখানা, ক্যাসিনো সরঞ্জাম

৪৪২ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

চলচ্চিত্র প্রযোজক ও ব্যবসায়ী আজিজ মোহাম্মদ ভাইয়ের রাজধানীর গুলশানের বাসায় অভিযান চালাচ্ছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। রবিবার বিকেল পৌনে ৫টার দিকে তার গুলশান-২ এর ৫৭ নম্বর সড়কের ১১/এ বাড়িতে এ অভিযান শুরু হয়। অভিযানে আজিজ মোহাম্মদ ভাইয়ের বাসা থেকে বিপুল পরিমাণ মদ ও ক্যাসিনোর সরঞ্জাম পাওয়া গেছে। এ সময় আটক করা হয়েছে বাড়ির দুই তত্ত্বাবধায়ককে। অভিযান এখনো চলছে। মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক (উত্তর) খোরশেদ আলম গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, দুপুর সাড়ে ৪টার পরে গুলশানের ওই বাসায় অভিযান চালানো হয়। অভিযানে বাসার ছাদে একটি মিনি বারের সন্ধান পাওয়া গেছে। পাওয়া গেছে ক্যাসিনোর সরঞ্জামাদিও। তবে আজিজ মোহাম্মদ ভাই বাসায় নেই বলে জানিয়েছেন খোরশেদ আলম।

 

প্রসঙ্গত, বাংলাদেশের রহস্যময় ব্যাক্তিদের তালিকা করলে তালিকার প্রথমদিকেই থাকবে যাদের নাম তাদের একজন এই আজিজ মোহাম্মদ ভাই। যাকে নিয়ে আছে নানা গল্প, নানা রহস্য। আর এসব গল্পের বেশিরভাগই চলচ্চিত্র জগতের নারী ও হত্যা কেন্দ্রিক। এসব গল্পের কতটুকু সত্য আর কতটুকু মুখরোচক মিথ্যা সে নিয়েও আছে নানা মত।

রাজধানীর গুলশান দুই নম্বর এলাকায় আজীজ মোহাম্মদ ভাইয়ের বাসায় অভিযান চালিয়ে মদের কারখানার সন্ধান পেয়েছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। রোববার বিকেলে অভিযান চালানোর সময় কারখানাটির সন্ধান পাওয়া যায়। অভিযানে অংশ নেওয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ঢাকা মেট্রো অঞ্চলের পরিদর্শক এ কে এম কামরুল ইসলাম প্রথম আলোকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে এই অভিযান চালানো হয়। সেখানে মদের কারখানার সন্ধান পাওয়া গেছে। ওই বাসা থেকে বিপুল পরিমাণ দেশি-বিদেশি ব্র্যান্ডের মদ ও সিসা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ওই বাসা থেকে একজনকে আটক করা হয়। তবে অভিযানের সময় আজীজ মোহাম্মদ ভাই ওই বাসায় ছিলেন না।

Some text

ক্যাটাগরি: খবর

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি