রবিবার রাত ৯:১৮, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ. ১৯শে মে, ২০২৪ ইং

এডঃ হুমায়ুন কবিরের মৃত্যুতে সাবেক মেয়র হেলাল উদ্দিনের শোক প্রকাশ

৫১৩ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

গণপ্রাজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক স্বাস্থ্য উপমন্ত্রী, ব্রাহ্মণবাড়িয়া সদর আসনের সাবেক সংসদ সদস্য, ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার সাবেক চেয়ারম্যান, জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের সাবেক ভিপি, প্রবীণ রাজনীতিবীদ, বিশিষ্ট সমাজ সেবক, শিক্ষানুরাগী ব্যক্তিত্ব, পৈরতলার গ্রামের কৃতিসন্তান, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এডঃ মোঃ হুমায়ুন কবিরের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি, সাবেক পৌর মেয়র মোঃ হেলাল উদ্দিন।

 

দেশ দর্শনে পাঠানো এক শোক বার্তায় তিনি বলেন, এডঃ হুমায়ুন কবির ব্রাহ্মণবাড়িয়ার একজন উজ্জ্বল নক্ষত্র। তাঁর মৃত্যুতে আমার একজন গুণী ব্যক্তিকে হারালাম। আমি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি এবং তাঁর শোকাহত পরিবারের সকল সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।

উল্লেখ্য, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক উপমন্ত্রী মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট হুমায়ুন কবির (৬৮) রোববার গভীর রাতে ব্রাহ্মণবাড়িয়ায় চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি… রাজিউন)। মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক হুমায়ুন কবির ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের দুইবারের সংসদ সদস্য এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন। তার স্ত্রী নায়ার কবির ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার বর্তমান মেয়র। তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

প্রেস বিজ্ঞপ্তি
তারিখ: ২৭-১০-১৯ইং

Some text

ক্যাটাগরি: খবর

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি