বৃহস্পতিবার দুপুর ১:০২, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

রিংগিতের দর পতন

৫১০ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

কুয়ালালামপুর (৪ সেপ্টেম্বর): চলমান চীন-মার্কিন বাণিজ্য যুদ্ধ এবং দুর্বল রেমিটেন্সের কারণে গতকাল মার্কিন ডলারের বিপরীতে রিংগিত প্রায় গত তিন বছরের নীচ সীমায় (প্রায় ৪.২২২৩) পৌঁছেছে।

প্রতিবেদন এর সময় পর্যন্ত রিংগিত গ্রিনব্যাংকের বিপরীতে সামান্য শক্তিশালী হয়েছে 4.2110 10 আজ, এটি 4.209 এবং 4.2175 এর মধ্যে লেনদেন হয়েছিল। গত 12 মাসে, স্থানীয় মুদ্রা 4.0545 থেকে 4.2280 এর মধ্যে 4.0 স্তরের উপরে লেনদেন হয়েছিল।

মার্কিন ডলারের বিপরীতে অন্যান্য বড় এবং আঞ্চলিক মুদ্রার পারফরম্যান্সের সাথে তুলনা করে, এটি প্রদর্শিত হয় যে রিংগিতটি সবচেয়ে খারাপ পারফর্মিং মুদ্রায় পরিনত হয়।

ব্লুমবার্গের তথ্য অনুসারে গত এক বছরে গ্রিনব্যাংকের বিপরীতে রিংগিত ১.৭% হ্রাস পেয়েছে, অন্যদিকে সিঙ্গাপুর ডলার, তাইওয়ানিজ ডলার এবং চীনা আর এন বি যথাক্রমে ০.৯৮%, ১.৯৬% এবং ৪.৯৯% হ্রাস পেয়েছে বলে ব্লুমবার্গের তথ্য অনুসারে। সবচেয়ে খারাপ পারফর্মার দক্ষিণ কোরিয়ান জিতেছে fell.৮৭৮৭%।

অন্য কোথাও ইউরো এবং অস্ট্রেলিয়ান ডলার যথাক্রমে ৫.২৪% এবং ৫..৬% হ্রাস পেয়েছে।

অন্যদিকে, থাই বাহাত, ইন্দোনেশীয় রুপিয়া এবং জাপান ইয়েন এখনও শক্তিশালী পারফর্ম করেছে এবং মার্কিন ডলারের বিপরীতে যথাক্রমে .২.২৩%, ৫.২৯% এবং ৫.০৩% ছিল।

বছরের পর বছর, নির্বাচিত মুদ্রাগুলির মধ্যে পারফরম্যান্স খুব বেশি আলাদা হয়নি। রিংগিত যা গ্রিনব্যাংকের তুলনায় ১.২৪% হ্রাস পেয়েছে, তবে ভারতীয় রুপি (-১.৩১%) এবং সিঙ্গাপুর ডলারের (-১.৩১%) তুলনায় ভাল পারফর্ম করেছে।

Some text

ক্যাটাগরি: খবর

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি