বৃহস্পতিবার বিকাল ৫:২৭, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

রাণীশংকৈলে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল চূড়ান্ত খেলায় হোসেনগাঁও ইউনিয়ন বিজয়ী

৪৬৯ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে ১২ সেপ্টেম্বর শুরু হওয়া জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবর রহমান অনুর্ধ-১৭ (বালক) জাতীয় ফুটবল টুনার্মেন্টের ফাইনাল খেলা শেষ হয়েছে। ১৬ সেপ্টেম্বর সোমবার বিকেলে উপজেলার শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে খেলাটি অনুষ্ঠিত হয়।

টুনার্মেন্টে রাণীশংকৈল পৌরসভা বনাম হোসেনগাঁও ইউনিয়ন ফুটবল টিম প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। টাইব্রেকারে ১-০ গোলে পৌরসভাকে পরাজিত করে গৌরবজনক কাপটি হোসেনগাঁও দল ঘরে তুলে নেয়। উপজেলা নির্বাহী অফিসার মৌসুমী আফরিদার সভাপতিত্বে চ্যাম্পিয়ন দল ও রানার্সআপ দলকে পুরষ্কার বিতরণ করেন প্রধান অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না।

এ সময় উপস্থিত ছিলেন, সাবেক সংসদ সদস্য ইয়াসিন আলী, মহিলা ও পুরুষ ভাইস সোহেল রানা ও শেফালী বেগম, অধ্যক্ষ তাজুল ইসলাম, খেলা কমিটির সম্পাদক জাহাঙ্গীর আলম, প্রেসক্লাব সম্পাদক সফিকুল ইসলাম শিল্পী, ওসি(তদন্ত) খায়রুল আনাম ডন, বীর মুক্তিযোদ্ধা হবিবর রহমান, যুবলীগ সম্পাদক রমজান আলী, প্রমুখ। এছাড়াও বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সামাজিক, রাজনৈতিক, সাংস্কৃতিক, ক্রীড়ামোদী দর্শক ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন। খেলা পরিচালনা করেন সুগা মুর্মূ, মানিক হোসেন ও জয়নুল আবেদীন এবং ধারাভাষ্যে ছিলেন সাদেকুল ইসলাম, প্রশান্ত বসাক ও তারেক আজিজ। প্রসঙ্গত: উপজেলা পর্যায়ে চ্যাম্পিয়ন দলটি জেলা পর্যায়ে খেলায় অংশগ্রহণ করতে পারবে।

হুমায়ুন কবির, রাণীশংকৈল (ঠাকুরগাঁও ) প্রতিনিধিঃ

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা, মতামত

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি