বৃহস্পতিবার রাত ১১:১৫, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ১৮ই এপ্রিল, ২০২৪ ইং

ব্রাহ্মণবাড়িয়া কৃষক দলের নবনির্বাচিত কমিটিকে স্বেচ্ছাসেবক দলের অভিনন্দন

৮০৮ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষক দল ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার নব নির্বাচিত কমিটিতে নাছির উদ্দিন হাজারীকে আহ্বায়ক ও নূরে আলম সিদ্দিকীকে সদস্য সচিব করে ১৪৩ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির সকল নেতৃবৃন্দকে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের পক্ষ থেকে এক যৌথ বিবৃতিতে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি – এইচ এম আবুল বাশার, সিনিয়র সহ দেলোয়ার হোসেন দিলীপ, সাধারণ সম্পাদক – মোঃ মইনুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আকতার হোসেন, সাংগঠনিক সম্পাদক ‘ মোস্তাফিজুর রহমান রানা, দপ্তর সম্পাদক – মোঃ মাহফুজুর রহমান পুষ্প, প্রচার সম্পাদক- আহমেদ সাব্বির প্রমুখ ।

 

জাতীয়তাবাদী কৃষক দলের আহ্বায়ক শামছুজ্জামান দুদু ও সদস্য সচিব হাসান জাকির তুহিন গত ১৫ সেপ্টেম্বর ওই কমিটির অনুমোদন দেন। কমিটিতে আরমান উদ্দিন পলাশ, মো. আতিকুর রহমান, মিজানুর রহমান, মো. জসীম উদ্দিন, হোসেন আহমেদ, মোখলেছুর রহমান, নুরুল হক আমীনী, এহতেশামুল হক আরিফ, আব্দুল মালেক মিয়া, মো. কামালসহ ২৩ জনকে যুগ্ম আহ্বায়ক করা হয়েছে।

বিবৃতিতে জেলা স্বেচ্ছাসেবক দলের নেতৃদয় উক্ত কমিটির সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন। পাশাপাশি তাদের সুদক্ষ নেতৃত্বে দেশ নেত্রীর মুক্তির আন্দোলন আরো বেগবান হবে বলে আশাবাদ ব্যক্ত করেন ।
প্রেস বিজ্ঞপ্তিঃ—

Some text

ক্যাটাগরি: খবর

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি