বুধবার সকাল ৯:২৪, ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ. ১৯শে জুন, ২০২৪ ইং

ধানের ব্যবসা করতে গিয়ে লাশ হয়ে বাড়ি ফিরল সরাইলের দুই যুবক

৫৩৯ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ধানের ব্যবসা করতে গিয়ে লাশ হয়ে বাড়ি ফিরলেন ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলার পানিশ্বর ইউনিয়নের উত্তরপাড়ার দুই যুবক। মর্মান্তিক এই ঘটনার শিকার যুবক দুই জন হলেন পানিশ্বর উত্তরপাড়ার নোয়াব মিয়ার ছেলে মামুন মিয়া (২২) ও একই এলাকার খোকন মিয়ার ছেলে হাবির মিয়া(২৪)।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, বুধবার স্টিলের বড় নৌকাযোগে নিহত মামুন ও হাবিরসহ একই এলাকার চার জন কিশোরগঞ্জ জেলায় যাওয়ার পথে ধীরায় নামক এলাকায় নদীর ওপর ঝুলে থাকা বৈদ্যুতিক তার ছিঁড়ে বিদ্যূৎস্পৃষ্ট হয়ে মামুন পানিতে পড়ে যায়। সাথে সাথে একই নৌকার পাখায় লেগে মামুনের গলা ও পেট কেটে যায়। পানিতে পড়ে যাওয়া মামুনকে বাঁচাতে তাৎক্ষনিক হাবিব পানিতে লাফ দিয়ে পড়ার সাথে সাথে পানিতে ছিঁড়ে পড়া বিদ্যুতের তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যুর কোলে ঢলে পড়ে।

এ সময় নৌকায় থাকা অপর দুই জনও পানিতে লাফ দিয়ে তাদের উদ্ধারের চেষ্টাকালে পানিতে ছটপট করতে থাকা হাবিব হাতের ইশারায় পানিতে নামতে তাদের বারণ করেন। এ সময় স্টিলের নৌকা ও পানিতে বিদ্যুৎ থাকায় নৌকায় থাকা দুই জন নৌকার কাঠের অংশে দাঁড়িয়ে প্রাণে রক্ষা পান। মিঠাবন থানার পুলিশ লাশ দু’টি উদ্ধার করে মিঠাবন থানায় নিয়ে যায়। খবর পেয়ে নিহত মামুন ও হাবির এর পরিবারের লোকজন গিয়ে লাশ বাড়িতে নিয়ে আসে। এ ঘটনায় উভয় পরিবারে চলছে শোকের মাতম।

শেখ মো. ইব্রাহীম, সহ-সম্পাদক, দেশ দের্শন

 

Some text

ক্যাটাগরি: খবর, নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি