সোমবার রাত ১২:৩০, ৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ২১শে এপ্রিল, ২০২৪ ইং

ঠাকুরগাঁওয়ে বালিকা উচ্চ বিদ্যালয় সততা স্টোর ও বাংলাদেশ অদম্য কর্ণার উদ্বোধনে রংপুর বিভাগীয় কমিশনার

৫৮৮ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

রোববার (০৮ সেপ্টেম্বর) দুপুরে জেলা প্রশাসক ও ঠাকুরগাঁও সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সভাপতি ডক্টর কে এম কামরুজ্জামান সেলিমের সভাপতিত্বে রংপুরের বিভাগীয় কমিশনার কে এম তারিকুল ইসলাম ঠাকুরগাঁও সরাকারি বালিকা উচ্চা বিদ্যালয়ের সততা স্টোরের শুভ উদ্বোধন করেন এবং তিনি শ্রেণিকক্ষ সহ বিদ্যালয়টি পরিদর্শন করেন।
বিভাগীয় কমিশনার বিদ্যালয় পদার্পণ করলে শিক্ষক শিক্ষার্থীদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা তাকে অভিনন্দিত করা হয়। এছাড়া সকল অতিথিবৃন্দকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।
এসময় উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁও পুলিশ সুপার মোহাঃ মনিরুজ্জামান-পিপিএম সেবা, বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষিকা শাহানা, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী সহ বিদ্যালয়ের বিভিন্ন শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষর্থীবৃন্দ।

বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৭ মার্চ ভাষণকে কেন্দ্র করে ঠাকুরগাঁওয়ে নির্মিত হয় “বাংলাদেশ অদম্য কর্ণার”আর এই কর্ণারের শুভ উদ্বোধন করলেন রংপুর বিভাগীয় কমিশনার কে এম তারিকুল ইসলাম।

রংপুরের বিভাগীয় কমিশনার কে এম তারিকুল ইসলাম ঠাকুরগাঁওয়ে প্রথমবার এসে ঠাকুরগাঁও জেলা প্রশাসন কার্যালয়ের দ্বিতীয় তলায় নির্মিত” বাংলাদেশ অদম্য কর্ণার”উদ্বোধন শেষে কর্ণার পরিদর্শন করে তিনি অভিভূত হয়েছেন।

রোববার বিকেলে ঠাকুরগাঁও জেলা প্রশাসন কার্যালয়ে “বাংলাদেশ অদম্য কর্ণার”এর শুভ উদ্বোধন করা হয়েছে।
ঠাকুরগাঁও জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম তার নিজেস্ব চিন্তাধারায় বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ, মুক্তিযুদ্ধ, ডেল্টাপ্লান,অতীত, বর্তমান ও সরকারের ভবিষ্যৎ পরিকল্পনা কে কেন্দ্র এই অদম্য কর্নার নির্মাণ ও বাস্তবায়ন করেন।
উদ্বোধন শেষে জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম, রংপুর বিভাগের কমিশনার কে এম তারিকুল ইসলামকে এ কর্ণার ঘুরিয়ে দেখান ও বিভিন্ন চিত্রের বর্ণনা দেন।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নূর কুতুবুল আলম, (রাজস্ব) আমিনুল ইসলাম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট, শিলাব্রত কর্মকার, জেলা সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অমিত কুমার সাহা, মাহমুদুর রহমান, ফারহানা নাসরিনসহ ঠাকুরগাঁও জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসনের উদ্ধর্তন কর্মকর্তাগণ।
এসময় রংপুর বিভাগীয় কমিশনার কে এম তারিকুল ইসলাম এক বিশেষ সাক্ষাৎকারে বলেন, আমরা কোথায় আছি? কোথায় যেতে চাই? এই সমন্নিত উদ্দ্যোগ ও কর্মসূচি নতুন প্রজন্মের সামনে তুলেধরার জন্য ঠাকুরগাঁও জেলা প্রশাসন যে উদযোগটি গ্রহণ করেছে এটি সত্যই প্রশংসার দাবিদার। পুরো গ্যালারিটি ঘুরে দেখে আমি সত্যই আনন্দিত ও অভিভুত। এবং তিনি মনে করেন মুক্তিযুদ্ধের প্রতিচ্ছবি সম্মিলিত এ ছোট্ট গ্যালারিটি প্রতিটি জেলায় স্থাপিত হলে তরুণ প্রজন্ম মুক্তিযুদ্ধের ইতিহাস জানতে পারবে।
নূর-ই-আলম শাহ,ঠাকুরগাঁও

Some text

ক্যাটাগরি: খবর

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি