বৃহস্পতিবার দুপুর ১:২২, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত

৪৮৫ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ঠাকুরগাঁওয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় ফুটবল টুর্নামেন্ট বালক (অনুর্ধ্ব-১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধ্ব-১৭) বালিকা খেলার ফাইনাল খেলা অনুষ্ঠিত ও বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে।

রোববার (২২ সেপ্টেম্বর) বিকাল ৩ টায় ঠাকুরগাঁও জেলা প্রশাসনের আয়োজনে ঠাকুরগাঁও বালক উচ্চ বিদ্যালয়ের (বড় মাঠ) মাঠে এ খেলাটি অনুষ্ঠিত হয় ও খেলা শেষে সন্ধ্যায় বিজয়ীদের মাঝে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন বাংলাদেশ আ.লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সাংসদ রমেশ চন্দ্র সেন এমপি।

পুরস্কার বিতরণের আগে ঠাকুরগাঁও জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সাংসদ রমেশ চন্দ্র সেন এমপি।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন,ঠাকুরগাঁও পুলিশ সুপার মোহাঃ মনিরুজ্জামান, পিপিএম-সেবা, জেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মুহাঃ সাদেক কুরাইশী।

এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আমিনুল ইসলাম, জেলা অতিরিক্ত ম্যাজিস্ট্রেট শিলাব্রত কর্মকার, সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল-মামুন, জেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক দিলিপ কুমার রায়, প্রচার সম্পাদক মোস্তাফিজুর রহমান, সদর উপজেলা আ.লীগের সাধারণ মোশারুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য নজরুল ইসলাম স্বপন, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মোহা: জবেদ আলী,পৌরসভার কমিশনার আতাউর রহমানসহ জেলার উর্ধ্বতন কর্মকর্তারা ও স্থানীয় ব্যক্তিবর্গগণ।

এসময় প্রধান অতিথি রমেশ চন্দ সেন এমপি খেলোয়ারদের ভবিষ্যতে আরও ভালো খেলা উপহার দিতে তাগিদ দেন।

খেলায় জেলার মোট ৪টি টিম অংশগ্রহণ করে। এদের মধ্যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় ফুটবল টুর্নামেন্ট বালক (অনুর্ধ্ব-১৭) খেলায় অংশগ্রহণ করে ঠাকুরগাঁও পৌরসভা টিম বনাম ঠাকুরগাঁও সদর উপজেলা এদের মধ্যে ১ গোলে চ্যাম্পিয়ান হয় ঠাকুরগাঁও সদর উপজেলা টিম ও ০ গোলে রার্নাসআপ হয় ঠাকুরগাঁও পৌরসভা টিম।

অন্যদিকে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালিকা (অনুর্ধ্ব-১৭) খেলায় অংশগ্রহণ করে জেলা পীরগঞ্জ উপজেলা টিম ও রাণীশংকৈল উপজেলা এদের মধ্যে ১ গোলে চ্যাম্পিয়ান হয় রাণীশংকৈল উপজেলা টিম ও ০ গোলে রার্নাসআপ হয় পীরগঞ্জ উপজেলা টিম।

এ সময় জেলা প্রশাসক তার সমাপনী বক্তব্যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা অনুর্ধ্ব-১৭ খেলায় উপস্থিত অতিথিবৃন্দকে সালাম জানান। জেলা প্রশাসক ড:কেএম কামরুজ্জামান সেলিম বলেন,আজ যাদের জন্য আমরা একটি দেশ পেয়েছি, আমরা স্বাধীনতা পেয়েছি ও একটি পতাকা পেয়েছি। সে মহান ব্যক্তিদেরকে
আমি গভীর শ্রদ্ধাভরে স্মরণ করছি এবং তাদের আত্মার মাগফেরাত কামনা করছি। তিনি বলেন,

এর আগে আমরা প্রাথমিক বিদ্যালয়ে আমাদের এই টুর্নামেন্ট শুরু হয়েছিল। গতবছর বালক অনূর্ধ্ব ১৭ এ খেলা অনুষ্ঠিত হয়েছিল।
এ বছরে বালক-বালিকা অনূর্ধ্ব ১৭ ইউনিয়ন, উপজেলা ,জেলা ও জাতীয় পর্যায়ে এ প্রতিযোগিতা শুরু হয়েছে।

মাননীয় প্রধানমন্ত্রী আমাদের জন্য একটা বিশেষ সুযোগ সৃষ্টি করে দিয়েছেন।
আমরা আশা করব যে এটা থেকে আমাদের জাতীয় দলের খেলোয়ার বের হবে।

আমি অভিনন্দন জানাই যারা জয়ী বালিকায় রাণীশংকৈল , বালক( অনূর্ধ্ব ১৭) টুর্ণামেন্টে সদর ৎ এছাড়া যারা বিজিত হয়েছে তাদের অভিনন্দন জানাই। আশা করি তারা আগামীতে অনুশীলনের মাধ্যমে তাদের কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারবে।

বক্তব্য শেষে বালক (অনুর্ধ্ব-১৭) বিজয়ী সদর
উপজেলা ও বালিকা (অনুর্ধ্ব-১৭) রাণীশংকৈল উপজেলা টিমের খেলোয়ারদের হাতে পুরষ্কার তুলে দেন প্রধান অতিথিসহ বিশেষ অতিথিবৃন্দ।

নুরে আলম শাহ:: ঠাকুরগাঁও প্রতিনিধি:

Some text

ক্যাটাগরি: খবর

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি