রবিবার রাত ৮:৪৪, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ. ১৯শে মে, ২০২৪ ইং

ঠাকুরগাঁওয়ে ৯ম জেলা কাব ক্যাম্পুরী শুভ উদ্বোধন করেন জেলা প্রশাসক ডঃ কেএম কামরুজ্জামান সেলিম

৫১৩ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

বাংলাদেশ স্কাউটস ঠাকুরগাঁও জেলা শাখার স্কাউটস’র আয়োজনে নবম জেলা কাব ২০১৯ উদ্বোধন করা হয়েছে।
(২৪ সেপ্টেম্বর) মঙ্গলবার সকাল সাড়ে ১০ টায় পরীক্ষণ বিদ্যালয়ে (২৩-২৭ সেপ্টেম্বর) ৫ দিনব্যাপী জেলা ৯ম কাব ক্যাম্পুরী উদ্বোধন করেন প্রধান অতিথি জেলা প্রশাসক‌ ডঃকেএম কামরুজ্জামান সেলিম।

অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) নুর কুতুবুল আলমের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মাহবুবুর রহমান খোকন, জেলা শিক্ষা অফিসার খন্দকার আলাউদ্দিন আল আজাদ, জেলা প্রাথমিক সহকারী শিক্ষা অফিসার,
পরীক্ষণ বিদ্যালয়ের সুপারিনটেনডেন্ট সাদিয়া আফ্রিন বিজলী,প্রেসক্লাবের সাবেক সহ সভাপতি শাহীন ফেরদৌস,প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও কাব স্কাউটস’র নেতা লুৎফুর রহমান মিঠু প্রমুখ ।
এছাড়া জেলা ও উপজেলা পর্যায়ের স্কাউটস
কর্মকর্তাবৃন্দসহ ৪৭টি প্রাথমিক শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক মন্ডলী ও ছাত্র-ছাত্রীবৃন্দসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ এ কাব ক্যাম্পুরীতে অংশগ্রহণ করে।

৯ম জেলা কাব ক্যাম্পুরী উদ্বোধনী অনুষ্ঠানে জেলা শিক্ষা অফিসার খন্দকার আলাউদ্দিন আল আজাদ বক্তব্যের শুরুতে জেলা প্রশাসকসহ সকল অতিথিবৃন্দ এবং কাব ক্যাম্পুরীতে অংশগ্রহণকারী সকল শিক্ষক মন্ডলী,শিক্ষাক্ষার্থীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানান এবং তিনি বলেন,মাননীয় প্রধানমন্ত্রী ইতিমধ্যে ঘোষণা করে দিয়েছেন প্রতিটি শিক্ষাপ্রতিষ্ঠানে ২টি করে স্কাউটস দল থাকতে হবে।

প্রধান অতিথি জেলা প্রশাসক ডঃ কেএম কামরুজ্জামান সেলিম তার বক্তব্যে বলেন, স্কাউট একটি আন্দোলন।আমরা স্বাধীনতার পরে সারা বাংলাদেশে স্কাউট আন্দোলন শুরু করেছি। এর একটাই লক্ষ্য ছিল আমাদের কিশোর-কিশোরী,ছেলেমেয়ে আছে তাদেরকে স্বাভাবিক, মানসিক, আত্মিক, বুদ্ধিবৃত্তিক এবং সামাজিক উন্নয়নের মাধ্যমে সুনাগরিক হিসেবে গড়ে তোলা।

এবং এটা সফলতার সাথে সারা বাংলাদেশে চলমান আছে ,আমরা ঠাকুরগাঁও অন্যান্য জেলার মধ্যে পিছিয়ে নেই কিন্তু এখনো আমরা শতভাগ স্কাউটস’এর আওতায় আমাদের জেলা কে আনতে পারিনি, তবে আমাদের কার্যক্রম চলমান আছে এবং আমরা আশা করছি অল্প কিছুদিনের ভিতরে শতভাগ স্কাউটিং এর আওতায় সমস্ত প্রতিষ্ঠানকে আনতে পারব। এবং স্কাউট জেলা হিসেবে আমরা ঠাকুরগাঁওকে ঘোষণা করতে পারব।
বক্তব্য শেষে তিনি জেলা ৯ম কাব ক্যাম্পুরীর শুভ উদ্বোধন ঘোষণা করেন।

নুরে আলম শাহ,ঠাকুরগাঁও প্রতিনিধি

Some text

ক্যাটাগরি: খবর

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি