বুধবার সকাল ১০:০৪, ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ. ১৯শে জুন, ২০২৪ ইং

ঠাকুরগাঁওয়ে যুবদল নেতা শান্ত’র পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত

৫০৯ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ঠাকুরগাঁওয়ে জেলা যুবদল নেতা আলিমুজ্জামান শান্তর পঞ্চম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

রবিবার (২৯ সেপ্টেম্বর) বাদ মাগরিব জেলা যুবদলের আয়োজনে মো:জাহিদের সঞ্চালনায় ঠাকুরগাঁও জেলা বিএনপি কার্যালয়ে এক আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।আলোচনা সভায় বক্তারা বলেন জেলা যুবদলের প্রাণ ছিলেন আলীমুজ্জামান শান্ত তার অকাল মৃত্যুতে যুবদলসহ ঠাকুরগাঁও বিএনপি’র যা ক্ষতি হয়েছে তা অপূরণীয়।

শান্ত ছিলেন একজন অকুতোভয় বীর সেনা । প্রতিটি আন্দোলন-সংগ্রামে মিছিল-মিটিংয়ে তিনি ছিলেন সবার আগে। তার অকুতোভয় স্বভাবের কারণে সব সময় উৎফুল্ল হয়ে থাকতো যুবদলসহ বিএনপি’র অঙ্গ সংগঠনের সকল নেতৃবৃন্দ।


জেলা যুবদলের সাধারণ সম্পাদক মাহাবুব হোসেন তুহিনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,জেলা বিএনপি’র সহ-সভাপতি সুলতানুল ফেরদৌস নম্র চৌধুরী,সহ-সাধারণ সম্পাদক পয়গাম আলী, যুগ্ম সাধারণ সম্পাদক হাসান মাহমুদ মামুন, দপ্তর সম্পাদক মোঃ মামুন, সাংগঠনিক সম্পাদক মো:জাফর উল্লাহ, পৌর যুবদলের সভাপতি আহমেদ উল্লাহ বাবু, সাধারণ সম্পাদক মোঃ লিটন, থানা যুবদলের সভাপতি আশরাফুল আলম সহ যুবদলের নেতা-কর্মীরা।

আলোচনা শেষে মিলাদ মাহফিলে শান্তসহ বিএনপি’র নেতাকর্মীদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

নুরে আলম শাহ::ঠাকুরগাও প্রতিনিধি

Some text

ক্যাটাগরি: খবর

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি