বুধবার রাত ২:৩০, ১৯শে আশ্বিন, ১৪৩০ বঙ্গাব্দ. ৩রা অক্টোবর, ২০২৩ ইং

ঠাকুরগাঁওয়ে জেলা প্রশাসকের সাথে এনসিটিএফ শিশুদের মতবিনিময় সভা

৫৪৩ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

বাংলাদেশ শিশু একাডেমী ঠাকুরগাঁও জেলা শাখা ও সেভ দ্য চিলড্রন’র সহযোগিতায় এনসিটিএফ এর আয়োজনে সিআরপি মোস্তাফিজুর রহমান সৈকত এর পরিচালনায়
সুরক্ষা নিশ্চিতকরণের লক্ষ্যে জেলা প্রশাসক ড: কেএম কামরুজ্জামান সেলিম এর সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

“শিক্ষা করবে সোনার দেশ, পায় যদি সে পরিবেশ” এস্লোগানকে ধারণ করে বুধবার
(২৫ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৩ টায় এনসিটিএফ’র সভাপতি হাজেরা তানজিম’র সভাপতিত্বে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এনসিটিএফ সদস্যদের বিভিন্ন মতামত ও সুপারিশ মালার প্রেক্ষিতে বক্তব্য দেন, জেলা প্রশাসক ডঃ কে এম কামরুজ্জামান সেলিম।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক ( রাজস্ব) আমিনুল ইসলাম, সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক মনিরুল ইসলাম, জেলা প্রাথমিক সহকারী শিক্ষা অফিসার জহিরুল ইসলাম, জেলা শিক্ষা অফিসের পরিদর্শক দৌলতুজ্জামান , এসআই ফিরোজা, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মোহা : জবেদ আলী, সিআরপি মোস্তাফিজুর রহমান সৈকত প্রমুখ।মতবিনিময় সভায় শিক্ষা,স্বাস্থ্য, সুরক্ষা ও বিনোদন বিষয়ে শিশু সংসদ সদস্য তানভীর হাসানের মডারেটরে এনসিটিএফ সদস্যদের মধ্যে বক্তব্য দেন, সাধারণ সম্পাদক মাহিন সরকার,শিশু সংসদ সদস্য নিশাত সাদাফ সৃষ্টি, শিশু গবেষক মারুফা আক্তার প্রমুখ।

এসময় জেলা প্রশাসক তার বক্তব্যে বলেন এনসিটিএফ’র কার্যক্রমের মাধ্যমে শিশুরা নিজের মেধা বিকশিত করার সুযোগ পেয়েছে। সেইসাথে প্রতিটি ইউনিয়ন ও উপজেলায় এ কার্যক্রম চালানোর আহ্বান জানান। এবং সর্বাত্মকভাবে সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

পরে এনসিটিএফ শিশুরা ঠাকুরগাঁও জেলা প্রশাসক কর্তৃক তরুণ প্রজন্মের কাছে তুলে ধরা
মুক্তিযুদ্ধ বিষয়ক চিত্র প্রদর্শনী ও মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়নের চিত্র বিষয়ক স্থাপিত “অদম্য বাংলাদেশ কর্ণার” পরিদর্শন করেন।

নূর-ই-আলম শাহ:: ঠাকুরগাঁও প্রতিনিধি:

Some text

ক্যাটাগরি: খবর

[sharethis-inline-buttons]

Leave a Reply

লঞ্চে যৌন হয়রানি