বৃহস্পতিবার দুপুর ২:১৩, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

আগে মানুষ; তারপর নারী আর পুরুষ

৯১৫ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

নারীকে ভোগ করার নতুন কৌশল হচ্ছে নারীর মাথায় নারীবাদীত্বের ভুত ঢুকিয়ে দাও,আর পুরুষ কে অমানুষ বানাতে লাগিয়ে দাও সেই নারীদের পিছনে,প্রতিমুহূর্তে একজন নারীকে অপমান আর লাঞ্চিত করতে।

হয়ে গেল, মানুষ হওয়ার আর দরকার নেই দুনিয়ায়,নারী আর পুরুষ কে কার থেকে বেশি অধিকার পেল সেই লড়াই চলুক। মধ্যেখানে হত্যা, ধর্ষণ, ব্যাভিচার পরকিয়া কিছুই থেমে নেই, বেড়েই যাচ্ছে প্রতিনিয়ত। কারন একটা ছেলে এবং মেয়ে জন্ম নেবার সাথে সাথে তার মাথায় সুকৌশলে ঢোকানো হচ্ছে তুমি শুধু মাত্র একজন নারী অথবা পুরুষ।

কিন্তু জন্মের পর কেউ বলেনা তুমি একজন মানুষ।এই পৃথিবীতে নতুন একজন মানুষ এসেছে। মেয়ে শিশুকে শেখানো হয় তুমি এখন মেয়ে শিশু ভবিষ্যতের নারী। তোমার জন্ম হয়েছে হয় দলিত হতে নয় সমাজ কে উপেক্ষা করে শ্রেষ্ঠত্বের প্রমাণ দিতে। আর ছেলে শিশুটিকে শেখানো হয় তুমিতো শ্রেষ্ঠ হয়েই জন্ম নিয়েছো ভবিষ্যতে হবে গর্বিত পুরুষ, যে কিনা সমাজের নারীকূলকে দলিত করবে নয় পুরুষত্বের প্রমাণ দিতে পারবে না।

এই নারীবাদীতত্ব আর পুরুষত্বের মিথ্যা আস্ফালন এ আজ মনুষ্যত্ব বিলুপ্তির পথে।তাই নারী বা পুরুষ সে পরিচয় আপনার লিঙ্গের পরিচয় , সবার উর্ধ্বে মানুষ যা না শুধু নারীকে বোঝায় অথবা পুরুষ কে। সংসার অথবা সমাজের প্রতিটি ক্ষেত্রে পাশের মানুষ টাকে নারী বা পুরুষ না ভেবে যদি একজন মানুষ হিসেবে সবাই ভাবতো তাহলে আজ সমাজের এই অধঃপতন দেখতে হতো না কাউকে।

#জান্নাতুল মাওয়া ড্রথি

Some text

ক্যাটাগরি: মতামত

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি