বৃহস্পতিবার বিকাল ৫:১৮, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

ঝালকাঠির নতুন পুলিশ সুপার ফাতিমা ইয়াসমিন দুর্দান্তভাবে কাজ করে যাচ্ছেন

৬১৫ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ঝালকাঠিতে পুলিশ সুপারের ঝটিকা অভিযান শিক্ষার্থীদের আটক করে অভিভাবকের কাছে প্রেরন গতকাল ৫ আগষ্ট সোমবার রাত ৮ টায় ঝালকাঠি পৌর মিনিপার্ক, ডিসি পার্ক এবং শিল্পকলা একাডেমী চত্বরে ঝটিকা অভিযান চালায় পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন। এ সময় বিভিন্ন স্কুল ও কলেজের শিক্ষার্থীদের আটক করা হয়। এর পরপরই রাত ৯ টায় পুলিশ সুপারের নেতৃত্বে ৩ জন অতিরিক্ত পুলিশ সুপারসহ সদর থানা পুলিশ, ডিবি পুলিশ, এবং ট্রাফিক পুলিশের চৌকস দল আকর্ষিক অভিযান চালায় গাবখান সেতুর উপরে। সেখান থেকেও স্কুল ও কলেজ পড়ুয়া ছাত্র/ ছাত্রী আটক করা হয়।

গতকাল ৫ আগষ্ট সোমবার রাত ৮ টায় ঝালকাঠি পৌর মিনিপার্ক, ডিসি পার্ক এবং শিল্পকলা একাডেমী চত্বরে ঝটিকা অভিযান চালায় পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন। এ সময় বিভিন্ন স্কুল ও কলেজের শিক্ষার্থীদের আটক করা হয়। এর পরপরই রাত ৯ টায় পুলিশ সুপারের নেতৃত্বে ৩ জন অতিরিক্ত পুলিশ সুপারসহ সদর থানা পুলিশ, ডিবি পুলিশ, এবং ট্রাফিক পুলিশের চৌকস দল আকর্ষিক অভিযান চালায় গাবখান সেতুর উপরে। সেখান থেকেও স্কুল ও কলেজ পড়ুয়া ছাত্র/ ছাত্রী আটক করা হ।

একইসাথে প্রয়োজনীয় কাগজ না থাকায় ৫ জন মোটর সাইকেল চালক ও ২ জন মাইক্রোবাস চালককে মামলা দেয়া হয়। এবং কোন কাগজ না থাকায় সেখান থেকে একটি মোটর সাইকেল জব্দ করা হয়। ৩ স্পট থেকে আটক ২৬ যুবককে অভিভাবকদের মুচলেকা নিয়ে রাতেই থানা থেকে ছেড়ে দেয়া হয়।
পুলিশ সুপার বলেন, স্কুল/কলেজে পড়ুয়া শিক্ষার্থীরা রাতে পার্কে থাকতে পারবে না। তিনি আরো বলেন, ঝালকাঠিতে যাতে কোনো গ্যং লিডার সৃষ্টি হতে না পারে সেদিকে পুলিশের কড়া নজরদারী ও অভিযান অব্যাহত থাকবে।

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি