বৃহস্পতিবার বিকাল ৪:২০, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ. ২৮শে মার্চ, ২০২৪ ইং

ঠাকুরগাঁও‌য়ে আদিবাসী ওয়ান ডে ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত ও পুরস্কার বিতরণ

৪৭৫ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

“খেলাধুলায় বাড়ে বল, মাদক ছেরে খেলতে চল” শ্লোগানকে সামনে রেখে ঠাকুরগাঁও সদর উপজেলার ফারাবাড়ী নওয়া মার্শাল আদিবাসী ক্লাব এর আয়োজনে ৬ষ্ঠ তম আদিবাসী ওয়ান ডে ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত ও পুরস্কার বিতরণ করা হ‌য়ে‌ছে।

শুক্রবার (২৩ আগষ্ট) ফারাবাড়ী আব্দুর রশীদ ডিগ্রী কলেজ মাঠে ফারাবারী নওয়া মার্শাল আদিবাসী ক্লাব এর আয়োজনে ৬ষ্ঠ আদিবাসী ওয়ান ডে ফুটবল টুর্নামেন্ট খেলা অনু‌ষ্ঠিত হয় ও বিজয়ী দল‌কে পুরস্কার বিতরণ করা হয়।

আকচা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সুব্রত কুমার বর্মন এর সভাপতিত্বে সকাল ১১ টায় খেলার উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন।

শুক্রবার সারাদিন ব্যাপি খেলা শেষে প্রধান অতিথি হিসেবে ফাইনাল খেলা উ‌দ্বোধন ক‌রেন ও সন্ধ্যায় বিজয়ী দ‌লের মা‌ঝে পুরস্কার বিতরণ ক‌রেন,ঠাকুরগাঁও জেলা প্রশাসক ড.কে.এম কামরুজ্জামান সেলিম।

এসময় বি‌শেষ অ‌তি‌থি ছি‌লেন, উপ‌দেষ্টা জাতীয় আ‌দিবাসী প‌রিষদ ও সি‌নিয়র সাংবা‌দিক,এ‌টিএম সামসু‌জ্জোহা (বাবলু),সা‌বেক ঠাকুরগাঁও জেলা ক্রীড়া বিষয়ক কর্মকর্তা আবু মহিউ‌দ্দিন, ঠাকুরগাঁও অনলাইন জার্না‌লিস্ট অ্যা‌সো‌সি‌য়েশনের দপ্তর সম্পাদক জুনাইদ ক‌বির, সদস্য জা‌হিদ হাসান মিলু প্রমুখ।
এছাড়াও উপ‌স্থিত ছি‌লেন, ঠাকুরগাঁও ও দিনাজপুর জেলার মোট ৮ টি টি‌মের খে‌লোয়ার সহ দর্শক বৃন্দ।

নুরে আলম শাহ,ঠাকুরগাঁও

Some text

ক্যাটাগরি: খবর

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি