সোমবার সন্ধ্যা ৬:০৫, ৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ২২শে এপ্রিল, ২০২৪ ইং

ঠাকুরগাঁওয়ে শিশু একাডেমির উদ্যোগে রবীন্দ্র ও নজরুল জয়ন্তী উদযাপন

৫৩৬ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

বর্ণিল আয়োজনে কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুর এর ১৫৮তম ও জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ১২০তম জন্ম জয়ন্তী উদযাপন করেছে জেলা শিশু একাডেমি ঠাকুরগাঁও।বৃহস্পতিবার (১ আগষ্ট) বিকেলে ঠাকুরগাঁও উপজেলা পরিষদ অডিটোরিয়ামে এ উপলক্ষে আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।হাজেরা তানজীমের সঞ্চালনায় আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে উপস্থিত অতিথি বৃন্দকে ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেন শিশু একাডেমির শিক্ষার্থীরা।

জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মো: জবেদ আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট শীলাব্রত কর্মকার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ্-আল-মামুন,উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য নজরুল ইসলাম স্বপন ও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী। জেলা শিশু বিষয়ক কর্মকর্তা জবেদ আলী’র শুভেচ্ছা বক্তব্যের মধ্য দিয়ে অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয়েছে।

আলোচনা সভায় অতিথিরা সংক্ষিপ্তাকারে কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুর ও জাতীয় কবি কাজী নজরুল ইসলামের আত্মজীবিনী ও বাংলা সাহিত্যে তাঁদের অবদানের কথা শিশুদের সামনে তুলে ধরেন। আলোচনা সভা শেষে শিশু একাডেমি আয়োজিত বিভিন্ন প্রতিযোগিতার বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা। পরে শিশু একাডেমির শিশুদের পরিবেশনায় অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।এতে  অন্যান্য সংগঠনের শিশু শিল্পীরা অশংগ্রহণ করে ।

নুরে আলম শাহ : ঠাকুরগাঁও থেকে

Some text

ক্যাটাগরি: খবর

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি